BREAKING NEWS

৭  আশ্বিন  ১৪২৯  মঙ্গলবার ২৭ সেপ্টেম্বর ২০২২ 

READ IN APP

Advertisement

Advertisement

‘আমি সেলিব্রিটি, বাদাম আর বেচব না’, ঘোষণা ‘বাদাম কাকু’ ভুবন বাদ্যকরের!

Published by: Sucheta Sengupta |    Posted: February 17, 2022 4:40 pm|    Updated: February 17, 2022 7:41 pm

'Kacha Badam' singer Bhuvan Badyakar not to sell peanuts anymore | Sangbad Pratidin

ভাস্কর মুখোপাধ্যায়, বোলপুর: ‘কাঁচা বাদাম’-এর বিপুল জনপ্রিয়তার পর বিকিকিনির দুনিয়া থেকে বিদায় নিচ্ছেন ভুবন বাদ্যকর। আর বাদাম বিক্রি করবেন না বলে সাফ জানিয়ে দিলেন বীরভূমের (Birbhum) ‘বাদাম কাকু’। বৃহস্পতিবার ইলামবাজারের এক অনুষ্ঠানে গিয়ে একথা ঘোষণা করেন তিনি। ভুবনবাবুর স্পষ্ট বক্তব্য, ”আমি এখন সেলিব্রিটি হয়ে গিয়েছি। এখন বাদাম বিক্রি করলে সবাই ঘিরে ধরবে, বাদামই বিক্রি হবে না। আর আপনাদের কাছে যখন পৌঁছে গিয়েছি, তখন আশা করি বাদাম আর বিক্রি করতে হবে না।”

”আমার কাছে নাইকো বুবু ভাজা বাদাম/আমার কাছে আছে শুধু কাঁচা বাদাম…।” সোশ্যাল মিডিয়ায় এই গানের জনপ্রিয়তা এখনও তুঙ্গে। ফেসবুক হোক কিংবা রিলস, সর্বত্র কান পাতলে শোনা যাচ্ছে ভুবন বাদ্যকরের গান। বীরভূমের কুড়ালজুড়িতে গায়ক ভুবন বাদ্যকরের বাড়িতে মানুষের ঢল। বার্নপুরের একঝাঁক তরুণ-তরুণী ‘বাদাম কাকু’র পাশে দাঁড়িয়ে তাঁকে পিয়ানো উপহার দিয়েছেন। এছাড়া শাল, কম্বল, ফুল ও মিষ্টিতে সংবর্ধনা দেওয়া হয় তাঁদের তরফে। বাদ্যযন্ত্র পেয়ে আবেগে আপ্লুত ভুবনবাবু নিজের ইচ্ছের কথা জানিয়ে বলেন, এবার গায়ক হতে চান।

[আরও পড়ুন: মুখ্যমন্ত্রীর সফরের ডিউটি সেরে ফেরার পথে দুর্ঘটনার কবলে পুলিশের গাড়ি, জখম ১০]

সেই স্বপ্ন বোধহয় দ্রুতই পূরণ হতে চলেছে। দেশে-বিদেশে তো ভুবনবাবুর ‘কাঁচা বাদাম’ ছড়িয়ে পড়েছে। আফ্রিকা থেকে দক্ষিণ কোরিয়া, নানা দেশের নানা মানুষজন এই গানের ছন্দে নেচে জনপ্রিয়তা পেয়েছেন। সোশ্যাল মিডিয়ার টাইমলাইনে চোখ রাখলেই ‘বাদাম বাদাম’-এর রমরমা। তাঁর গান এভাবে ছড়িয়ে পড়ায় কপিরাইটের দাবিতে সরব হয়েছিলেন ভুবন বাদ্যকর। এবার ‘গোধূলি’ নামে এক মিউজিক কোম্পানি সেই দাবি পূরণে এগিয়ে এল। বৃহস্পতিবার ইলামবাজারে তাদের তরফে ভুবন বাদ্যকরকে সংবর্ধনা দেওয়া হয়। এদিনই স্বাক্ষরিত হয় চুক্তিপত্র। তিন লক্ষ টাকা চুক্তি হয়েছে। এদিনই দেড় লক্ষ টাকার চেক তুলে দেওয়া হয় ‘বাদাম কাকু’র হাতে। পরে আবার দেড় লক্ষ টাকা দেওয়া হবে।

ভুবন বাদ্যকরের হাতে দেড় লক্ষ টাকার চেক তুলে দিলেন ‘গোধূলি’ সংস্থার কর্মীরা।

[আরও পড়ুন: দৌড় থেমে গেল সত্তরে, প্রয়াত প্রাক্তন ফুটবলার সুরজিৎ সেনগুপ্ত]

ইলামবাজারের অনুষ্ঠানের পর সাংবাদিকদের মুখোমুখি হয়ে ভুবন বলেন, ”ওরা আমাকে সংবর্ধনা দিল। আর তিন লক্ষ টাকার চুক্তি হয়েছে।” এখন কি বাদাম বিক্রি করছেন? প্রশ্ন শুনে ‘বাদাম কাকু’র সপাট জবাব, ”না না, এখন আর বাদাম বিক্রি করি না। এখন তো আমি সেলিব্রিটি। বাদাম বেচতে গেলে সবাই ঘিরে ধরে, বাদাম বিক্রি হয় না।” বাংলাদেশেও তুমুল জনপ্রিয় ভুবন বাদ্যকর। তাঁর গানের তালে কোমর দুলিয়ে বাংলাদেশি তনয়ার নাচ এখন ভাইরাল। প্রচুর রিলসও তৈরি হয়েছে। কিন্তু ‘বাদাম কাকু’ সাফ জানিয়ে দিয়েছেন, বাংলাদেশে যতই জনপ্রিয় হোন না কেন, সে দেশে যাবেন না তিনি।

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে