৭ আষাঢ়  ১৪২৮  মঙ্গলবার ২২ জুন ২০২১ 

READ IN APP

Advertisement

মানবিক উদ্যোগে শামিল ‘সংবাদ প্রতিদিন’ ও খেজুরি সৎসঙ্গ, দুস্থদের খাদ্যসামগ্রী বিলি

Published by: Tiyasha Sarkar |    Posted: April 5, 2020 8:53 pm|    Updated: April 6, 2020 5:14 pm

Khejuri Anukul Chandra Satsanga Ashram and SangbadPratidin distribute food in Khejuri

দীপঙ্কর মণ্ডল: করোনা (Corona Virus) আবহে পূর্ব মেদিনীপুরের খেজুরিতে দুস্থ মানুষের মধ্যে চাল, আলু, সোয়াবিন, বিস্কুট এবং সাবান বিতরণ করল ‘সংবাদ প্রতিদিন’ ও খেজুরি বন্দর সৎসঙ্গ আশ্রম। সেই সঙ্গে সকলের হাতে তুলে দেওয়া হয় মাস্ক। পাশাপাশি, মুখ্যমন্ত্রীর ত্রাণ তহবিলে দান করবেন বলেও এদিন জানালেন আশ্রমের সহ-সম্পাদক।

মারণ ভাইরাসের আতঙ্কে কাঁটা বিশ্ব। করোনার থাবা থেকে রেহাই পায়নি এ দেশ। সংক্রমণ রুখতে দেশজুড়ে জারি লকডাউন। ঘরবন্দি দেশবাসী। বন্ধ অফিস-আদালত-কারখানা থেকে স্কুল। প্রবল সমস্যায় দিন আনা দিন খাওয়া মানুষেরা। তাই এই পরিস্থিতি কমবেশি সকলেই পাশে দাঁড়াচ্ছেন তাঁদের। চেষ্টা করছেন সামর্থ্য মতো সাহায্যের। এই পরিস্থিতিতে রবিবার খেজুরিতে দরিদ্র মানুষদের হাতে খাদ্য সামগ্রী তুলে দিল ‘সংবাদ প্রতিদিন’ ও খেজুরি বন্দর সৎসঙ্গ আশ্রম।তবে তা নির্দিষ্ট দূরত্ব বজায় রেখে। খাদ্য সামগ্রীর পাশাপাশি স্থানীয়দের সতর্কও করা হয়।

khejuri-2

[আরও পড়ুন: শরীরচর্চা-তাস খেলায় দিব্যি কাটছে কোয়ারেন্টাইনের সময়, সৌজন্যে পুরুলিয়া জেলা প্রশাসন]

মারণ ভাইরাসের সংক্রমণ থেকে বাঁচতে কী করা উচিত তাও এলাকাবাসীদের বুঝিয়ে বলেন খেজুরি বন্দর সৎসঙ্গ আশ্রমের সভাপতি মেঘনাদ মণ্ডল। আশ্রমের সহ-সম্পাদক সরোজ আচার্য জানিয়েছেন, “আমরা ধাপে ধাপে আরও মানুষের হাতে খাদ্য সামগ্রী তুলে দেব। মুখ্যমন্ত্রীর আপৎকালীন ত্রাণ তহবিলে সাধ্যমতো সাহায্য করবো।” প্রসঙ্গত, খাদ্য সামগ্রী বিলি ছাড়াও প্রতিদিন বহু মানুষকে বসিয়ে খাওয়ানোর আয়োজনও করেছে আশ্রম কর্তৃপক্ষ। দূরত্ব বজায় রেখে, সতর্কভাবেই রান্না করা হচ্ছে, জানানো হয়েছে আশ্রমের তরফে।

[আরও পড়ুন:৯ মিনিট প্রদীপ প্রজ্বলনের আহ্বান মোদির, অগ্নিকাণ্ড রোধে বাড়তি সতর্ক দমকল]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement