BREAKING NEWS

৯ আশ্বিন  ১৪২৭  শনিবার ২৬ সেপ্টেম্বর ২০২০ 

Advertisement

হৃদরোগে আক্রান্ত হয়ে মৃত বারাসতের প্রৌঢ়া, মৃত্যুর পর রিপোর্টে ধরা পড়ল করোনা

Published by: Paramita Paul |    Posted: April 20, 2020 4:57 pm|    Updated: April 20, 2020 5:23 pm

An Images

ব্রতদীপ ভট্টাচার্য, বারাসত: হৃদরোগে মৃত্যু হল করোনা আক্রান্ত এক প্রৌঢ়ার। বারাসতের ওই বাসিন্দা হৃদযন্ত্রের সমস্যা নিয়ে রুবি মোড়ের কাছে এক বেসরকারি হাসপাতালে চিকিৎসাধীন ছিলেন। তাঁর মৃত্যুর পর করোনা পরীক্ষার রিপোর্ট হাতে আসে। এরপরই হাসপাতাল কর্তৃপক্ষ জানায়, করোনা পজিটিভ ছিলেন ওই মহিলা। মৃত্যুর পর তাঁর সংস্পর্শে  আসা মেয়ে, জামাই, এক পরিচারিকা -সহ বাকি আত্মীয়দের কোয়ারেন্টাইন সেন্টারে পাঠানো হচ্ছে বলে খবর।

পরিবার সূত্রে খবর, হার্টের সমস্যা ও নিউমোনিয়া হওয়ায় গত ৩১ মার্চ ওই প্রৌঢ়াকে হলদিরামের কাছে এক বেসরকারি হাসপাতালে ভরতি করা হয়েছিল। সেই সময়ও তাঁর করোনার পরীক্ষা করা হয়। কিন্তু রিপোর্ট নেগেটিভ এসেছিল। এরপর কিছুটা সুস্থ হয়ে যাওয়ায় হাসপাতাল থেকে ১২ এপ্রিল তাঁকে ছুটি দেওয়া হয়। ফিরে বারাসতের বাড়িতেই ছিলেন তিনি। সেখানে মেয়ে, জামাই ও এক পরিচারিকা তাঁর দেখভাল করতেন। কিন্তু প্রৌঢ়ার শারীরিক অবস্থার অবনতি হওয়ায় ১৮ এপ্রিল ফের এক বেসরকারি হাসপাতালে ভরতি করা হয়। সেখানে নতুন করে করোনা পরীক্ষা করা হয়। সেই রিপোর্ট হাতে পাওয়ার আগে রবিবার রাতে হৃদরোগে আক্রান্ত হয়ে তাঁর মৃত্যু হয়। তারপর নোভেল করোনা পরীক্ষার রিপোর্ট হাতে আসে হাসপাতাল কর্তৃপক্ষের। জানা যায়, করোনা পজিটিভ ছিলেন তিনি।

[আরও পড়ুন : বারাকপুরে আক্রান্ত স্বাস্থ্যকর্মী, কর্মস্থল হাসপাতাল থেকেই কি সংক্রমণ? উঠছে প্রশ্ন]

প্রৌঢ়ার মেয়ে জানিয়েছেন, “হাসপাতাল কর্তৃপক্ষ জানায় মা করোনা পজিটিভি। তাই তাঁর দেহ পরিবারের হাতে তুলে দেওয়া হবে না। পাশাপাশি আমাদের কোয়ারেন্টাইন সেন্টারে পাঠানো হচ্ছে।” ইতিপূর্বে মধ্যমগ্রামে করোনা আক্রান্তের হদিশ পাওয়া গিয়েছিল। এবার জেলা সদর শহর বারাসতে করোনা আক্রান্তের খবর পাওয়ায় আতঙ্ক ছড়িয়েছে।

[আরও পড়ুন : প্রাপ্যের তুলনায় মিলছে কম চাল-ডাল! কারচুপির অভিযোগে উত্তাল বাঁকুড়ার ICDS কেন্দ্র]

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement