BREAKING NEWS

১৯  মাঘ  ১৪২৯  শনিবার ৪ ফেব্রুয়ারি ২০২৩ 

READ IN APP

Advertisement

‘শুভেন্দুর দ্বারা হবে না, তাই মিঠুনকে এনেছে BJP’, দাবি কুণাল ঘোষের

Published by: Paramita Paul |    Posted: November 26, 2022 7:25 pm|    Updated: November 26, 2022 8:13 pm

Kunal Ghosh slams BJP leader Mithun Chakrabarty | Sangbad Pratidin

রঞ্জন মহাপাত্র, কাঁথি: এবার তৃণমূলের নিশানায় ‘মহাগুরু’ মিঠুন চক্রবর্তী। ঘাসফুল শিবিরের রাজ্য সাধারণ সম্পাদক তথা মুখপাত্র কুণাল ঘোষের দাবি, শুভেন্দুর দ্বারা কিছু হবে না, তা বুঝে গিয়েছে বিজেপি। তাই মিঠুন চক্রবর্তীকে এনেছে গেরুয়া শিবির। তবে বলিউডি সুপারস্টারকে গ্রেপ্তারের দাবিও জানিয়েছেন তিনি।

শনিবার পূর্ব মেদিনীপুরের রামনগরে জনসভা ছিল তৃণমূলের। সভামঞ্চ থেকে বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারীরে একহাত নেন কুণাল ঘোষ। বলেন, কেন্দ্রীয় তদন্তকারী সংস্থার হাত থেকে বাঁচতে দলবদল করেছেন তিনি। এরপরই নিশানা করেন রাজ্যসভার প্রাক্তন তৃণমূল সাংসদ মিঠুনকে। বলেন, “বিজেপি বুঝে গিয়েছে শুভেন্দুর দ্বারা হবে না। তাই মিঠুনকে এনেছে।” এরপর কটাক্ষ করে আরও বলেন, “লাউডগা নয়, জলঢোরা নন। উনি তো আবার জাত গোখরো।”

[আরও পড়ুন: ‘তৃণমূলকে হারাতে সকলের একসঙ্গে আসা উচিত’, এবার ‘রাম-বাম’ জোটের পক্ষে সওয়াল মিঠুনের]

এদিন আসানসোলের সাংবাদিক সম্মেলন থেকে তৃণমূল সুপ্রিমোকে কটাক্ষ করেছিলেন মিঠুন। বলিউডি তারকার কটাক্ষের জবাবে কুণাল বলেন, “মিঠুন চক্রবর্তী নাকি বলেছেন মমতা কংগ্রেস ছেড়ে তৃণমূলে যোগদান করেছে। কিন্তু জেনে রাখা দরকার মমতা বন্দ্যোপাধ্যায় কোনও দল ছেড়ে তৃণমূলে যোগদান করেননি তিনি তৃণমূল দলটাকে গঠন করেছেন।” তৃণমূল মুখপাত্রের আরও সংযোজন, “আসলে তিনি (মিঠুন) উটিতে কি একটা হোটেল করেছেন, সেখানে সমস্যা পড়েছেন। সেই সমস্যা সমাধানে বিজেপিতে যোগদান করেছেন। একইভাবে যে সমস্যায় পড়ে শুভেন্দু অধিকারী যোগদান করেছেন, মিঠুনও একই সমস্যায় যোগদান করেছেন বিজেপিতে, আসলে এরা একই গোয়ালের গরু। গদ্দার বেইমান।”

অভিনেতা মিঠুন বাংলার গর্ব বলে দাবি করেন কুণাল ঘোষ। বলেন, “অভিনেতা মিঠুনকে আমরা পছন্দ করি। বাংলার গর্ব। কিন্তু রাজনৈতিক মিঠুন চক্রবর্তী বাংলার কলঙ্ক।” কুণালের কথায়, “ওঁকে গ্রেপ্তার করা দরকার। তিনি অ্যালকেমিস্ট চিটফান্ডের ব্র্যান্ড অ্যাম্বাসাডার ছিলেন। সিবিআইয়ের উচিত মিঠুন চক্রবর্তীর কলার ধরে জেলে ঢোকানো। চিটফান্ডের মালিক গ্রেপ্তার হলে মিঠুন চক্রবর্তী গ্রেপ্তার নন কেন! সেলিব্রিটি বলে?”

[আরও পড়ুন: ‘পুলিশকে বোমা মারুন, গুলিতে ঝাঁজরা করে দিন’, এবার হুমকি কংগ্রেস নেত্রীর]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে