BREAKING NEWS

১০  আশ্বিন  ১৪২৯  শুক্রবার ৩০ সেপ্টেম্বর ২০২২ 

READ IN APP

Advertisement

Advertisement

খেলার মাঠ দখলকে কেন্দ্র করে মাদ্রাসায় তাণ্ডব দুষ্কৃতীদের, আহত ২ ছাত্রী

Published by: Sangbad Pratidin Digital |    Posted: January 17, 2018 8:44 am|    Updated: January 17, 2018 8:44 am

Land sharks attack Madrasa, assault girls in Malda

বাবুল হক, মালদহ: খেলার মাঠের জমি দখলকে কেন্দ্র করে দুষ্কৃতীদের তাণ্ডব মাদ্রাসায়। ঘটনার তুমুল উত্তেজনা ছড়াল মালদহের গাজোলে। অভিযোগ, বাধা দিতে গেলে পড়ুয়াদেরও বেধড়ক মারধর করে দুষ্কৃতীরা। ছাত্রীদের শ্লীলতাহানিও করা হয়। দুষ্কৃতীদের হামলায় গুরুতর আহত হয়ে হাসপাতালে ভরতি মাদ্রাসার ২ ছাত্রী। গাজোল থানায় অভিযোগ দায়ের করেছেন রামনগর মাদ্রাসার প্রধানশিক্ষক। কিন্তু, এখনও পর্যন্ত কাউকে গ্রেপ্তার করতে পারেনি পুলিশ।

[ডিভোর্স চেয়ে আদালতে, নিজের খরচে দম্পতিকে হোটেলে পাঠালেন বিচারক]

মালদহের গাজোলের বৈরগাজি এলাকার রামনগর মাদ্রাসা। এই মাদ্রাসায় পড়াশোনা করেন কয়েক হাজার কিশোর-কিশোরী। এলাকায় মাদ্রাসাটির যথেষ্ট সুনাম রয়েছে। জানা গিয়েছে, বছর পাঁচেক আগে মাদ্রাসা বোর্ডের পরীক্ষায় মেধা তালিকায় স্থান পেয়েছিল রামনগরের মাদ্রাসার পরীক্ষার্থীরা। স্থানীয় বাসিন্দারা জানিয়েছেন, মাদ্রাসা লাগোয়া কয়েক বিঘে জমিতে একটি খেলার মাঠ রয়েছে। মালিকানা নিয়ে বিতর্ক থাকলেও, মাঠে খেলাধূলা করে পড়ুয়ারা। সেই সুবাদেই ওই মাঠটি এলাকায় মাদ্রাসার মাঠ নামে পরিচিত। অভিযোগ, অভিযোগ গত বেশ কয়েক বছর ধরেই ওই মাঠের জমি দখল নেওয়ার চেষ্টা করছে স্থানীয় জমি মাফিয়ারা। কিন্তু, মাদ্রাসা কর্তৃপক্ষ ও স্থানীয় বাসিন্দারা রুখে দাঁড়ানোয় মাঠকে দখলমুক্ত রাখা গিয়েছে। কিন্তু, মঙ্গলবার বিকেলে আচমকাই সদলবলে খেলার মাঠের জমিটি দখল নিতে যায় জমি মাফিয়ারা। পড়ুয়াদের কাছ থেকে বাধা পেয়ে মাদ্রাসায় কার্যত তাণ্ডব চালায় তারা। পড়ুয়াদের বেধড়ক মারধর করা হয়। জমি মাফিয়াদের হাত থেকে রেহাই পায়নি ছাত্রীরা। তাদের শ্লীলতাহানির করা হয় বলে অভিযোগ। ২ জন ছাত্রী গুরুতর আহত হয়েছে। হাসপাতালে ভরতি তারা।

[সোনারপুরে বৃদ্ধাকে গণধর্ষণ করে খুন, বাড়ির কাছেই বাগানে মিলল নগ্ন দেহ]

এই ঘটনাকে কেন্দ্র করে তুমুল উত্তেজনা ছড়িযে পড়ে এলাকায়। অভিযুক্তদের কঠোর শাস্তির দাবি তুলেছেন স্থানীয় বাসিন্দারা। জমি মাফিয়াদের বিরুদ্ধে গাজোল থানায় অভিযোগ দায়ের করেছেন রামনগর মাদ্রাসার প্রধানশিক্ষক। তবে এখনও পর্যন্ত কাউকে গ্রেপ্তার করতে পারেনি পুলিশ।

[শিল্পা শেট্টিকে আধকেজির পেল্লাই রসগোল্লা ব্রাত্যর, ভাগ পাবেন আপনিও]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে