BREAKING NEWS

১৩  আষাঢ়  ১৪২৯  বুধবার ২৯ জুন ২০২২ 

READ IN APP

Advertisement

Advertisement

পুলিশকর্মীদের লক্ষ্য করে গুলি চালানোর অভিযোগে ধৃত ৬, এখনও থমথমে সাঁকরাইল

Published by: Tiyasha Sarkar |    Posted: December 18, 2019 6:23 pm|    Updated: December 18, 2019 6:23 pm

last night policeman injured in sankrail, 6 accused arrested

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ডেপুটি পুলিশ কমিশনার অজিত সিংকে লক্ষ্য করে গুলি চালানো ও বোমাবাজির ঘটনায় জড়িত সন্দেহে ৬ জনকে গ্রেপ্তার করল পুলিশ। ঘটনার পর দীর্ঘক্ষণ পেরিয়ে গেলেও এখনও থমথমে এলাকা। হাওড়ার সাঁকরাইলের মানিকপুরে মোতায়েন রয়েছে বিশাল পুলিশ বাহিনী।

মঙ্গলবারও সকাল থেকেই CAA ও NRC বিরোধী আন্দোলনে চলছিল হাওড়ার বিভিন্ন এলাকায়। সন্ধের দিকে হাওড়ার মানিকপুর এলাকায় জমায়েত করে বিক্ষোভকারীরা। শুরুতেই বিক্ষোভকারীদের সরে যেতে বলে পুলিশ আধিকারিকরা। তাঁদের কথায় কর্ণপাত না করায় বিক্ষোভকারীদের ছত্রভঙ্গ করতে লাঠিচার্জ করে পুলিশ। এরপরই পালটা ইটবৃষ্ট শুরু করে আন্দোলনকারীরা। অভিযোগ, এলাকার বিভিন্ন বাড়ির ছাদ থেকে বোমা ছোঁড়া হয়।পরিস্থিতি আয়ত্তে আনতে কাঁদানে গ্যাস ছোড়ে পুলিশ। সেই সময় আচমকা চাঁপাতলার দিক থেকে একদল এসে পুলিশকে লক্ষ্য করে গুলি চালায়। গুলিবিদ্ধ হন ডিসি হেড কোয়ার্টার অজিত সিং-সহ তিন পুলিশ কর্মী। বোমাবাজির জেরে আহত হন আরও কয়েকজন।

[আরও পড়ুন: বাড়ির পাশেই অগ্নিদগ্ধ হয়ে মৃত্যু গৃহবধূ ও প্রতিবেশী যুবকের, খুন না দুর্ঘটনা ধন্দে পুলিশ]

রাতেই অভিযুক্তদের সন্ধানে শুরু হয় তদন্ত। বেশ কয়েকজনকে আটক করে পুলিশ। তাদের মধ্যে থেকে গ্রেপ্তার করা হয় ৬ জনকে। বুধবারই তাঁদের আদালতে তোলা হয়। প্রসঙ্গত, CAA ও NRC ইস্যুতে বেশ কিছুদিন ধরেই উত্তপ্ত রাজ্য। জেলায় জেলায় চলছে বিক্ষোভ। আগুন জ্বালিয়ে দেওয়া হয়েছে একাধিক ট্রেন, বাসে। তবে মঙ্গলবার সকাল থেকেই ধীরে ধীরে স্বাভাবিক হতে শুরু করেছিল পরিস্থিতি। তারই মধ্যেই মঙ্গলবার রাতেই নাগরিকত্ব আইন ইস্যুতে রক্তাক্ত হয় সাঁকরাইল।

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে