Advertisement
Advertisement
Rampurhat

‘বিজেপি জিতলেই বন্ধ লক্ষ্মীর ভাণ্ডার’, ভোটের মাঝে রামপুরহাটে লিফলেট বিতর্ক

ওই পোস্টারে উল্লেখ করা বিজেপি নেত্রী কে, তা নিয়ে তুঙ্গে চাপানউতোর।

Leaflet against Laxmir Bhandar surfaces in Rampurhat
Published by: Sayani Sen
  • Posted:May 11, 2024 5:59 pm
  • Updated:May 11, 2024 6:01 pm

নন্দন দত্ত, সিউড়ি: ভোটের মুখে বীরভূমের রামপুরহাটে রহস্যজনক লিফলেট। লক্ষ্মীর ভাণ্ডার বন্ধের হুঁশিয়ারি দেওয়া ওই পোস্টারে বিজেপি নেত্রীর কথা উল্লেখ করা হয়েছে। তবে সেই বিজেপি নেত্রী কে, তাঁর কোনও নাম উল্লেখ করা নেই। শনিবার সকালে এলাকার প্রায় প্রতিটি বাড়িতে সংবাদপত্রের সঙ্গে ওই লিফলেট পৌঁছয় বলেই খবর। যা নিয়ে চলছে জোর রাজনৈতিক তরজা।

মমতা বন্দ্যোপাধ্যায়, অভিষেক বন্দ্যোপাধ্যায়রা রাজ্যের প্রায় প্রত্যেক জেলায় ঘুরে ঘুরে নির্বাচনী প্রচার সারছেন। সভামঞ্চ থেকে বার বার কোচবিহারের এক বিজেপি নেত্রীর অডিও রেকর্ড শোনান অভিষেক। ওই বিজেপি নেত্রীকে লক্ষ্মীর ভাণ্ডার বন্ধের হুঁশিয়ারি দিতে শোনা গিয়েছে। সেই অভিযোগ নিয়ে রাজনৈতিক চাপানউতোরের মাঝে লিফলেট বিলি নিয়ে রামপুরহাটে ব্যাপক চাঞ্চল্য। প্রকাশকের নামবিহীন ওই লিফলেটটি কে বা কারা ছাপাল, তা এখনও স্পষ্ট নয়।

Advertisement
Rampurhat-Poster
রামপুরহাটে এই লিফলেট বিলি করা হয়

[আরও পড়ুন: ধর্ষণ করে খুন? বারাসতের নার্সিংহোমের ছাদে নাবালিকার দেহ উদ্ধারে গ্রেপ্তার মালিক-সহ ২]

বিজেপি জেলা সাধারণ সম্পাদক শান্তনু মণ্ডলের দাবি, ভোটারদের ভয় দেখাতে এমন প্রচার করা হচ্ছে। যদিও তৃণমূল বিধায়ক আশিস বন্দ্যোপাধ্যায় এই অভিযোগ অস্বীকার করেছেন। তিনি বলেন, “আমরা এই কাজ করতে পারি না। বিজেপির অন্তর্দ্বন্দ্বের ফল।” রামপুরহাট বীরভূম লোকসভা কেন্দ্রের অন্তর্গত। আগামী সোমবার সেখানে ভোটাভুটি। তার আগে এহেন লিফলেট বিলির ঘটনায় স্বাভাবিকভাবেই ব্যাপক চাঞ্চল্য ছড়িয়েছে। রামপুরহাটের মহকুমা শাসক সৌরভ পাণ্ডে জানান, সোশাল মিডিয়ায় লিফলেটটি বিলি করা হয়েছে। বিষয়টি খতিয়ে দেখছে রামপুরহাট থানার পুলিশ।

Advertisement

[আরও পড়ুন: মন্দিরে মাথায় হাত দিলীপের! শেষবেলার প্রচারে কীর্তি আজাদকে ব্যঙ্গ বিজেপি প্রার্থীর]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ