১৮ অগ্রহায়ণ  ১৪২৯  সোমবার ৫ ডিসেম্বর ২০২২ 

READ IN APP

Advertisement

Advertisement

দুর্ঘটনার কবলে পড়ে বিলেতি মদের গাড়ি, দেদার লুঠলেন সুরাপ্রেমীরা

Published by: Suparna Majumder |    Posted: September 28, 2022 8:10 pm|    Updated: September 28, 2022 8:10 pm

Liqueur looted after Pickup Van accident at Tehatta | Sangbad Pratidin

রমণী বিশ্বাস, তেহট্ট: বাদলা দিনে দেদার মদ লুঠ। তেহট্ট থানার বেতাই নতুনপাড়া এলাকায় দুর্ঘটনার কবলে পড়ে বিলেতি মদের গাড়ি। তাতেই সুরাপ্রেমীদের ধৈর্য্যের বাঁধ ভাঙে। শুরু হয়ে যায় লুঠতরাজ।

Alcohol Stealing

মঙ্গলবার সন্ধের দিকে এই ঘটনা ঘটেছে। স্থানীয় ও পুলিশ সূত্রে জানা গিয়েছে, করিমপুর থেকে মদবোঝাই পিকআপ ভ্যান রওনা দিয়েছিল। করিমপুর হয়ে শিকারপুরের এক পানশালায় যাওয়ার কথা ছিল ভ্যানটির। সন্ধের দিকে তেহট্ট থানার বেতাই নতুনপাড়ার কাছে বৃষ্টি শুরু হয়ে যায়। সেই সময়ই আচমকাই একটি লরির সঙ্গে মুখোমুখি সংঘর্ষ হয় মদবোঝাই গাড়িটির। গাড়ির ভিতরে চালক আটকে পড়েন। দুর্ঘটনা টের পেয়েই ঘটনাস্থলে ছুটে আসেন স্থানীয় মানুষজন। খবর দেওয়া হয় পুলিশকে।

[আরও পড়ুন: পুজোর মুখে জেলার আশাকর্মীদের জন্য সুখবর, একধাক্কায় প্রায় দ্বিগুণ বোনাস ঘোষণা মুখ্যমন্ত্রীর]

পুলিশ এসে উদ্ধারকাজ শুরু করে। গ্যাসকাটার দিয়ে গাড়ির কিছুটা অংশ কেটে চালককে উদ্ধার করা হয়। তাঁকে তেহট্ট মহকুমা হাসপাতালে পাঠানো হয়। পুলিশের পাশাপাশি স্থানীয় বাসিন্দাদের একাংশও উদ্ধারের কাজে হাত লাগান। এই হই-হট্টগোলের সুযোগ নিয়েই অনেকে মদের বোতল লুঠ করে বলে অভিযোগ পানশালার মালিকের। পুজোর আগের এই লোকসানে চূড়ান্ত হতাশ তিনি।

Liqueur Stealing

পানশালার মালিকের দাবি, পিকআপ ভ্যানে বিভিন্ন ব্র্যান্ডের অন্তত ১৫ লক্ষ টাকার মদ ছিল। যার মধ্যে ৬০ থেকে ৭০ শতাংশ আর খুঁজে পাওয়া যাচ্ছে না। কীভাবে এই দুর্ঘটনা হল তা খতিয়ে দেখতে পুলিশ। পাশাপাশি মদের লুঠের বিষয়টিও খতিয়ে দেখা হবে বলে খবর। উল্লেখ্য, গত ১৩ সেপ্টেম্বর জলপাইগুড়ি-শিলিগুড়ি জাতীয় সড়কের তালমা এলাকায় উলটে যায় মদবোঝাই গাড়ি। তখনও লুঠতরাজ শুরু হয়ে যায়। খবর পেয়ে ঘটনাস্থলে ছুটে আসে কোতোয়ালি থানার পুলিশ। উলটে যাওয়া গাড়ি এবং বাকি মদের পেটি উদ্ধার করা হয়।

[আরও পড়ুন: রাজ্যবাসীর জন্য স্বস্তির খবর, পুজোয় ভারী বৃষ্টির সম্ভাবনা নেই, জানাল হাওয়া অফিস]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে