BREAKING NEWS

৯ আশ্বিন  ১৪২৮  রবিবার ২৬ সেপ্টেম্বর ২০২১ 

READ IN APP

Advertisement

জল-যন্ত্রণা কিছুটা কমার পর এলাকা পরিদর্শনে যাওয়ায় BJP বিধায়ককে ‘তাড়িয়ে’ দিলেন হলদিয়াবাসী

Published by: Tiyasha Sarkar |    Posted: August 5, 2021 3:32 pm|    Updated: August 5, 2021 5:25 pm

Local people stage protest infront of BJP MLA Tapasi Mandal in Haldia, West Bengal | Sangbad Pratidin

চঞ্চল প্রধান, হলদিয়া: কয়েকদিনের বৃষ্টিতে (Rain) জলমগ্ন হয়ে পড়েছিল রাজ্যের বিভিন্ন এলাকা। বর্তমানে পরিস্থিতি নিয়ন্ত্রণে। জল যন্ত্রণা থেকে রেহাই পেয়েছে আমজনতা। এই পরিস্থিতিতে এলাকা পরিদর্শনে গিয়ে ক্ষোভের মুখে বিজেপি বিধায়ক তাপসী মণ্ডল (Tapasi Mandal)। কার্যত তাঁকে তাড়িয়ে দেন স্থানীয়রা। ঘটনাকে কেন্দ্র করে উত্তপ্ত হয়ে উঠল হলদিয়া।

বৃহস্পতিবার দুপুরে হলদিয়ার ২৪ ও ২৫ নম্বর ওয়ার্ড পরিদর্শনে যান বিজেপি বিধায়ক (BJP MLA) তাপসী মণ্ডল। জলবন্দি মানুষের খোঁজ নিতেই গিয়েছিলেন তিনি। কিন্তু তাঁকে দেখা মাত্রই ক্ষোভে ফেটে পড়েন স্থানীয়রা। তাঁদের অভিযোগ, যে সময়টা এলাকা জলের নিচে ছিল তখন বিধায়কের দেখা মেলেনি। এখন পরিস্থিতি কিছুটা আয়ত্তে আসতেই বিধায়ক এসেছেন। এলাকার এক মহিলা বলেন, “অনেক আশা করে বিজেপিকে ভোট দিয়েছিলাম। কিন্তু জলবন্দি অবস্থাতে বিধায়কের দেখা পাইনি। তবে তৃণমূল নেতারা আমাদের খাদ্যসামগ্রী পৌঁছে দিয়েছেন। এতদিন পর বিধায়ক এসে আর কী করবেন। তাই আমরা বিক্ষোভ দেখিয়েছি।”

[আরও পড়ুন: দুর্যোগের বঙ্গে মর্মান্তিক পরিণতি ভিনরাজ্য থেকে আসা শিশুর, খেলতে গিয়ে হাইড্রেনে পড়ে মৃত্যু]

যদিও বিধায়কের দাবি, এই বিক্ষোভ তৃণমূলের চক্রান্ত। তাপসীদেবী বলেন, “এলাকার মানুষেরা আমাকে চান। সেই কারণেই আমি এসেছিলাম। কিন্তু তৃণমূল খবর পেয়ে কিছু লোকজন নিয়ে এসে অশান্তির চেষ্টা করছে।” তাঁর আরও দাবি, তিনি নিয়মিতই এলাকায় যান। উল্লেখ্য, এর আগে দীর্ঘদিন সিপিএমে (CPM) ছিলেন তাপসী মণ্ডল। বিধায়কও হয়েছিলেন। একুশের বিধানসভা নির্বাচনের আগে যোগ দেন বিজেপিতে। এবারও জিতেছেন তিনি। উল্লেখ্য, গত সপ্তাহে নিম্নচাপের জেরে টানা প্রায় দেড় দিন বৃষ্টি হয় রাজ্যে। যার জেরে কলকাতা-সহ রাজ্যের বিভিন্ন প্রান্ত কার্যত জলের তলায় নেমে গিয়েছিল। বহু মানুষের ঘরে জল ঢুকেছে। রাস্তা-ঘাটের অবস্থায় ছিল অত্যন্ত খারাপ। ফলে চূড়ান্ত ভোগান্তির শিকার হতে হয় আমজনতাকে। জল যন্ত্রণায় কার্যত জেরবার হয়ে যান সকলেই। বৃষ্টি থামার পরও বহু জায়গায় জল নামতে বেশ খানিকটা সময় লেগেছে।

 

[আরও পড়ুন: অনলাইনে স্লট বুকিংয়ের পরেও অমিল Covid Vaccine, অশোকনগর স্বাস্থ্যকেন্দ্রে তুমুল উত্তেজনা]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে

Advertisement

Advertisement

×