Advertisement
Advertisement
Lok Sabha 2024

‘গোলমাল হলে ভোটের পর পদক্ষেপ’, কোচবিহারে কর্মীদের হুঁশিয়ারি অভিষেকের, বার্তা উদয়নকেও

এদিন কোচবিহারে মদনমোহন মন্দিরেও পুজো দেন অভিষেক।

Lok Sabha 2024: Abhishek Banerjee threatens action against faction feud

কোচবিহারে অভিষেক বন্দ্যোপাধ্যায়। ছবি- সোশাল মিডিয়া।

Published by: Subhajit Mandal
  • Posted:April 2, 2024 8:38 pm
  • Updated:April 2, 2024 8:38 pm

বিক্রম রায়, কোচবিহার: লোকসভায় (Lok Sabha 2024) কাজ করতে হবে ঐক্যবদ্ধভাবে। অন্যথা হলে ভোটের পর পদক্ষেপ। কার্যত হুঁশিয়ারির সুরে কোচবিহারের দলীয় কর্মীদের বার্তা দিয়ে এলেন তৃণমূলের সর্বভারতীয় সাধারণ সম্পাদক অভিষেক বন্দ্যোপাধ্যায় (Abhishek Banerjee)।

লোকসভার রণকৌশল ঠিক করতে কেন্দ্র ধরে ধরে কর্মীদের সঙ্গে বৈঠক করছেন অভিষেক। মঙ্গলবার তিনি যান কোচবিহারে। হেলিকপ্টারের কোচবিহারে রাসমেলা ময়দানে অবতরণ করেন তৃণমূলের সর্বভারতীয় সাধারণ সম্পাদক। তার পরই নিজের গাড়িতে তিনি যান মদনমোহন মন্দিরের (Madan Mohon Mandir) দিকে। মদন মোহন মন্দিরে পুজো দিয়েই নিজের রাজনৈতিক কর্মসূচি শুরু করেন। প্রথমে তিনি বৈঠক করেন জেলার শীর্ষ তৃণমূল নেতাদের নিয়ে। উপস্থিত ছিলেন কোচবিহারের প্রার্থী জগদীশচন্দ্র বসুনিয়া, জেলা সভাপতি অভিজিৎ দে ভৌমিক, প্রাক্তন মন্ত্রী বিনয়কৃষ্ণ বর্মণ, হীতেন বর্মণ, রবীন্দ্রনাথ ঘোষ, প্রাক্তন সাংসদ পার্থ প্রতিম রায় এবং রাজ্যের মন্ত্রী উদয়ন গুহ।

Advertisement

[আরও পড়ুন: বুধবার থেকে ৫ জেলায় তাপপ্রবাহ, গরম বাড়বে গাঙ্গেয় পশ্চিমবঙ্গেও]

সূত্রের দাবি, ওই বৈঠকেই অভিষেক দলের জেলা নেতাদের ঐক্যবদ্ধ হয়ে লড়াই করার বার্তা দেন। কোনওরকম কোন্দল হলে, তাতে যে আসলে দলকেই ভুগতে হবে, সেটাও স্পষ্ট করে দেন তৃণমূলের সর্বভারতীয় সাধারণ সম্পাদক। ওই বৈঠকেই রাজ্যের মন্ত্রী উদয়ন গুহকেও বিশেষ বার্তা দেন বলে শোনা যাচ্ছে। সূত্রের খবর, অভিষেক উদয়নকে জানিয়ে দিয়েছেন সাংগঠনিকভাবে সবাইকে সঙ্গে নিয়েই চলতে হবে।

Advertisement

[আরও পড়ুন: আগুনে গরমে পুড়বে গোটা দেশ, এপ্রিল-জুনে ভয়ংকর তাপপ্রবাহের সতর্কতা মৌসম ভবনের]

দলের শীর্ষনেতাদের পাশাপাশি বিভিন্ন ব্লকের নির্বাচনী কমিটির সদস্যদের সঙ্গেও বৈঠক করেন অভিষেক। সূত্রের খবর দলীয় কর্মীদের অভিষেক হুঁশিয়ারির সুরেই বলে দিয়েছেন, দলের কোনও নেতা বা কর্মী অন্যদের সঙ্গে মানিয়ে নিয়ে না চললে, ভোটের পর তাঁর বিরুদ্ধে উপযুক্ত পদক্ষেপ করা হবে। তিনি বলেন, লোকসভায় ভালো ফল না হলেও মমতা বন্দ্যোপাধ্যায় মুখ্যমন্ত্রী থাকবেন। কিন্তু খারাপ ফল করলে যা সমস্যা হওয়ার আপনাদেরই হবে।

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ