Advertisement
Advertisement
Dev

‘বেশিদিন চুপ করে থাকলে মানুষ ভাববে চুরি করেছি’, হিরণকে জবাব দেবের

'হারের ভয়ে টাকা বিলি করছে বিজেপি', তোপ দেবের।

Lok Sabha 2024: Dev slams BJP candidate Hiran Chatterjee before Lok Sabha election

(বাঁদিকে) দেব এবং (ডানদিকে) হিরণ চট্টোপাধ্যায়

Published by: Sayani Sen
  • Posted:May 24, 2024 2:53 pm
  • Updated:May 24, 2024 4:25 pm

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: রাজনীতিক দেব আর পাঁচজনের তুলনায় কিছুটা আলাদা। বিরোধীদের প্রতি চাঁচাছোলা ভাষায় আক্রমণ করতে দেখা যায় না তাঁকে। তা নিয়ে অবশ্য দলের অন্দরে রয়েছে মতানৈক্য। তবে ভোটের ঠিক আগের দিন সাংবাদিক বৈঠক করে হিরণকে জবাব তৃণমূলের তারকা প্রার্থীর। গেরুয়া শিবির ইচ্ছাকৃতভাবে তাঁর ইমেজ নষ্ট করার চেষ্টা করছে বলেই দাবি তাঁর।

দেব এবার লোকসভা নির্বাচনে(Lok Sabha 2024) লড়বেন কিনা, তা নিয়ে প্রথমে কিছুটা ধোঁয়াশা তৈরি হয়। যদিও পরে দেখা যায় ঘাটালের প্রার্থী হিসাবে দেবের উপরেই ফের আস্থা রাখে তৃণমূল। দেবের দাবি ,”আমার নাম তৃণমূল প্রার্থী ঘোষণা করার পর থেকে আমার পিছনে লেগেছে হিরণ(Hiran Chatterjee)। আমাকে জোর করে অভিযুক্ত করার চেষ্টা করা হচ্ছে। দেবের দুহাতে রক্ত লেগে আছে বলা হয়েছে। আদালত অবশ্য সেই মামলা খারিজ করে দিয়েছে। অভিযোগ করা হচ্ছে গরু চুরির টাকা আমার কাছে আছে। এতদিন চুপ ছিলাম। কালকে আমার মনে হয়েছে, এবার উত্তর দেওয়ার সময় এসেছে। বেশিদিন চুপ করে থাকলে, মানুষ ভাববে চুরি করেছি। ইডি-সিবিআই দিয়ে ভয় দেখানো হচ্ছে। গত আড়াই বছর ধরে আমার পিছনে লেগে রয়েছে। যদিও তদন্তকারী এজেন্সির উপর আমার ভরসা রয়েছে।” গরু পাচার মামলায় কেন্দ্রীয় তদন্তকারী সংস্থাকে জমা দেওয়া ‘স্পর্শকাতর’ তথ্য কীভাবে শুভেন্দু অধিকারী পেলেন, তা নিয়েও প্রশ্ন তোলেন দেব।

Advertisement

[আরও পড়ুন: কমিশনকে স্বস্তি, নির্বাচনী তথ্য প্রকাশে কোনও নির্দেশ দিতে নারাজ শীর্ষ আদালত]

ভোটের ঠিক আগেরদিন ঘাটালের দাসপুরের বিজেপি নেতার গাড়ি থেকে উদ্ধার ২৪ লক্ষ টাকা বাজেয়াপ্ত হয়। নাকা তল্লাশির সময় খুকুরদহে প্রশান্তর গাড়ি থেকে বিপুল টাকা উদ্ধার হয়। হারের ভয়ে বিজেপি টাকা বিলি করছেন বলেই দাবি দেবের(Dev)। তিনি বলেন, “৩ মাস ধরে বিজেপির চেষ্টা ব্যর্থ। আমার বদনাম করেও জানে হারবে। কর্মফল হাতেনাতে পেয়েছে বিজেপি। তাই প্রতি বিধানসভায় ৫০ লক্ষ টাকা নিয়ে ঘুরছে। হারের ভয়ে টাকা বিলি করা হচ্ছে।” এদিনের সাংবাদিক বৈঠকে তৃণমূল নেতা কুণাল ঘোষের প্রশংসা করেন দেব। বলেন, “আমি ওঁর রাজনীতির ফ্যান।”

Advertisement

[আরও পড়ুন: মাঝ আকাশে যান্ত্রিক ত্রুটি কেদারনাথগামী কপ্টারে, জরুরি অবতরণে প্রাণ বাঁচল পুণ্যার্থীদের]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ