Advertisement
Advertisement
Lok Sabha Election 2024

ভোটের মুখে বিজেপি নেতার কাছ থেকে উদ্ধার লক্ষ লক্ষ টাকা! শোরগোল পুরুলিয়ায়

উদ্ধার হওয়া টাকা বাজেয়াপ্ত করেছে নির্বাচন কমিশন।

Lok Sabha Election 2024: 5 lakh rupees recovered from BJP leader in purulia

ফাইল ছবি।

Published by: Tiyasha Sarkar
  • Posted:May 19, 2024 11:38 pm
  • Updated:May 20, 2024 1:10 pm

সুমিত বিশ্বাস, পুরুলিয়া: জঙ্গলমহলে ভোটের (Lok Sabha Election 2024) আগে বিজেপি নেতার কাছে মিলল লক্ষ লক্ষ টাকা। পুরুলিয়ায় বিজেপির মণ্ডল সভাপতির মোটরবাইক থেকে মিলেছে প্রায় সাড়ে পাঁচ লক্ষ টাকা। ঘটনাকে কেন্দ্র করে স্বাভাবিকভাবেই প্রবল চাঞ্চল্য ছড়িয়েছে। উদ্ধার হওয়া টাকা বাজেয়াপ্ত করেছে নির্বাচন কমিশন।

জানা গিয়েছে, রবিবার বিকেলে পুরুলিয়ার (Purulia) বান্দোয়ানের কুইলাপাল নাকা পয়েন্টে বিজেপির বরাবাজার মণ্ডলের সভাপতি নিশাপতি মাহাতোর মোটরবাইক থেকে ৫ লক্ষ ৩১ হাজার ৬০০ টাকা বাজেয়াপ্ত করেছে পুলিশ। নির্বাচন কমিশনের এফএসটি টিমের ম্যাজিস্ট্রেট মৃন্ময় পাত্র ও পুলিশের তত্ত্বাবধানে ওই টাকা বাজেয়াপ্ত হয়। ব্লক প্রশাসন সূত্রে জানা গিয়েছে, ওই বিজেপি নেতাকে শোকজ চিঠি ধরানো হচ্ছে।

Advertisement

[আরও পড়ুন: রাহুল-স্মৃতি থেকে অর্জুন-রচনা, পঞ্চমদফায় নজরে একাধিক হেভিওয়েট]

পুলিশ সূত্রে জানা গিয়েছে, একটি চার চাকার গাড়ির পেছনেই মোটর বাইকে করে আসছিলেন বিজেপির ওই নেতা। বাইকে ছিলেন আরেকজন বিজেপি কর্মী। নাকা পয়েন্টে তাঁদের বাইক তল্লাশি হওয়ার সময়ই টাকা নজরে পড়ে। ওই টাকার কোনও নথিপত্র ওই বিজেপি নেতা দেখাতে না পারায় তা বাজেয়াপ্ত করে পুলিশ। ঝাড়গ্রাম থেকে ওই টাকা নিয়ে আসা হচ্ছিল বলে অভিযোগ। এ বিষয়ে প্রতিক্রিয়া নিতে বিজেপির জেলা সভাপতি বিবেক রাঙ্গার সঙ্গে যোগাযোগ করা হলেও তাঁর কোন সাড়া পাওয়া যায়নি।

Advertisement

[আরও পড়ুন: শুভেন্দুর সভা থেকে ফেরার পথে ‘হামলা’, ভোটের মাঝে কাঁথির বালিসাইতে তুমুল উত্তেজনা]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ