Advertisement
Advertisement
Lok Sabha Election 2024

ভোটের মাঝে আচমকা বেলুড়ের আবাসনে দুষ্কৃতী হানা, তুমুল বোমাবাজি, ঘটনাস্থলে কেন্দ্রীয় বাহিনী

আবাসনের বাসিন্দাদের ভোট না দেওয়ার জন্য চাপ দেওয়া হয় বলে অভিযোগ।

Lok Sabha Election 2024: Bomb blast and attack in Belur housing complex amidst poll

ফাইল ছবি

Published by: Tiyasha Sarkar
  • Posted:May 20, 2024 1:41 pm
  • Updated:May 20, 2024 3:20 pm

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: বুথ বা বুথ সংলগ্ন এলাকা নয়। ভোটের মাঝে ব্যাপক বোমাবাজি বেলুড়ের আবাসনে। সোমবার হাওড়ায় ভোট চলাকালীন ১০ থেকে ১২ জন দুষ্কৃতী বেলুড়ের বৃন্দাবন আবাসনে চড়াও হয় বলে অভিযোগ। আবাসনের বাসিন্দাদের ভোট না দেওয়ার জন্য চাপও দেওয়া হয়। পাশাপাশি ব্যাপক বোমাবাজি করা হয়। পরিস্থিতি সামাল দিতে ঘটনাস্থলে বিশাল পুলিশ বাহিনী ও কেন্দ্রীয় বাহিনী।

সোমবার দেশজুড়ে চলছে পঞ্চম দফার নির্বাচন। এদিন মোট ৪৯ টি আসনে চলছে ভোট। তার মধ্যে রয়েছে বাংলার ৭ টি আসন। এদিন হাওড়াতেও চলছে ভোট। জানা গিয়েছে, ভোট চলাকালীন এদিন দুপুরে আচমকা হওড়ার বেলুড়ের বৃন্দাবন অ্যাপার্টমেন্টে হানা দেয় ১০ থেকে ১২ জনের একটি দল। তাঁরা সকলেই বাইকে আসেন। আবাসনের নিরাপত্তারক্ষীর কোনও কথা না শুনেই তারা আবাসনের মূল গেট বন্ধ করে দেয় বলে অভিযোগ। ঘটনাকে কেন্দ্র করে স্বাভাবিকভাবেই প্রবল উত্তেজনা ছড়ায়। অভিযোগ, ওই দুষ্কৃতীরা আবাসনের বাসিন্দাদের ভোট না দেওয়ার জন্য চাপ দেয়। পরবর্তীতে অশান্তি বড় আকার নেয়। আবাসনে রীতিমতো বোমাবাজি করে দুষ্কৃতীরা।

Advertisement

[আরও পড়ুন: ‘জওয়ান’ হয়ে সরকার গড়ার পাঠ দিয়েছিলেন, এবার লোকসভা ভোট নিয়ে বড় কথা শাহরুখের]

খবর পেয়েই ঘটনাস্থলে যায় বিশাল পুলিশ বাহিনী ও কেন্দ্রীয় বাহিনী। তাঁদের দীর্ঘক্ষণের চেষ্টায় পরিস্থিতি আয়ত্তে আসে। কিন্তু কেন এই হামলা। নেপথ্যের কারণ কী, তা এখনও স্পষ্ট নয়। তবে প্রাথমিকভাবে মনে করা হচ্ছে, এই ঘটনার সঙ্গে রাজনীতির কোনও যোগ নেই।

Advertisement

[আরও পড়ুন: রাজস্থান ম্যাচের আগে কামাখ্যা মন্দিরে নাইটরা, বিহুর ছন্দে কোমর দোলালেন রিঙ্কু-শ্রেয়স]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ