Advertisement
Advertisement
Lok Sabha Election 2024

উলুবেড়িয়ার পর জাঙ্গিপাড়া, এবার বধূকে ‘ধর্ষণের চেষ্টা’ ITBP জওয়ানের

ঘটনার নিন্দায় সরব তৃণমূল।

Lok Sabha Election 2024: ITBP Jawan allegedly attempt to rape a woman in Jangipara

ছবি: প্রতীকী

Published by: Sayani Sen
  • Posted:May 20, 2024 10:44 am
  • Updated:May 20, 2024 11:46 am

সুমন করাতি, হুগলি: হাওড়ার উলুবেড়িয়ার পর হুগলির জাঙ্গিপাড়া (Jangipara)। এবার ITBP জওয়ানের বিরুদ্ধে উঠল বধূকে ধর্ষণের চেষ্টার অভিযোগ। ওই জওয়ানকে গাছে বেঁধে বেধড়ক মারধর করা হয়। ওই জওয়ানকে গ্রেপ্তার করেছে পুলিশ। এই ঘটনার নিন্দায় সরব তৃণমূল।

ভোটের ডিউটিতে (Lok Sabha Election 2024) জাঙ্গিপাড়ায় আসেন ওই ITBP জওয়ান। রবিবার রাতে স্থানীয় এক বধূর বাড়িতে গিয়ে ঢোকেন তিনি। অভিযোগ, মহিলার ধর্ষণের চেষ্টা করা হয়। বধূ প্রাণপণ চিৎকার করতে থাকেন। তাঁর চিৎকারে স্বামী এবং পরিবারের লোকজন জড়ো হয়ে যান। প্রতিবেশীরাও দৌড়ে আসেন। ITBP জওয়ানকে ঘিরে ধরেন সকলে। তাঁকে বেঁধে রেখে বেধড়ক মারধর করা হয় বলেও অভিযোগ। খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছয় পুলিশ। ওই ITBP জওয়ানকে গ্রেপ্তার করা হয়েছে। সেখানেই ডিউটিরত আরও তিনজন আইটিবিপি জওয়ানকে ঘটনাস্থল থেকে সরিয়ে নিয়ে যাওয়া হয়।

Advertisement

[আরও পড়ুন: রাইসির প্রয়াণে স্তম্ভিত মোদি, ইরানের পাশে থাকার বার্তা প্রধানমন্ত্রীর]

অন্যদিকে, এই ঘটনায় সরব হয়েছে তৃণমূল। শাসক শিবিরের মুখপাত্র ঋজু দত্ত জানান, “বাংলায় প্রচুর কেন্দ্রীয় বাহিনী পাঠানো হয়েছে শান্তিপূর্ণ ভোট পরিচালনা করার জন্য। অথচ কেন্দ্রীয় বাহিনীর একাংশ শীতলকুচি মডেল অনুসরণ করছে। কোথাও ভোটের লাইনে দাঁড়িয়ে থাকা মানুষকে মারছে, কোথাও আবার বাংলার মা-বোনদের সম্ভ্রমহানির চেষ্টা করছে।” এই ঘটনার প্রতিবাদে সরব শ্রীরামপুরের তৃণমূল প্রার্থী কল্যাণ বন্দ্যোপাধ্যায়। তিনি বলেন, “মহিলাদের সঙ্গে শ্লীলতাহানি করার একটি প্রবণতা রয়েছে বর্ডার সিকিউরিটি ফোর্সের। এরা যেখানে যাচ্ছে মহিলাদের উপর অত্যাচার করছে। উলুবেড়িয়াতে হল, এর পর জাঙ্গিপাড়াতে হল। এটা ঠিক না, যেই রক্ষক সেই ভক্ষক হয়ে গিয়েছে।”

Advertisement

[আরও পড়ুন: শ্লীলতাহানিতে ‘অভিযুক্ত’ জওয়ানকে ভোটের দায়িত্ব থেকে সরাল নির্বাচন কমিশন, দায়ের FIR]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ