Advertisement
Advertisement
Lok Sabha Election 2024

শেষবেলায় মধ্যমগ্রামে তৃণমূলের প্রচারে মন্দাকিনী, প্রার্থী কাকলির হয়ে কী বললেন?

অভিনেত্রীর পাশাপাশি তৃণমূল প্রার্থীর হয়ে প্রচার করেন ব্রাত্য বসু ও রথীন ঘোষ।

Lok Sabha Election 2024: Mandakini Campaigns for TMC candidate Kakoli Ghosh Dastidar
Published by: Suparna Majumder
  • Posted:May 30, 2024 1:27 pm
  • Updated:May 30, 2024 3:15 pm

অর্ণব দাস, বারাসত: শনিবার শেষ দফার ভোটগ্রহণ। তার আগে রাজনৈতিক দলগুলোর প্রচার পর্ব তুঙ্গে। কেউ করছেন মিছিল, কেউ রোড শো, কেউ আবার মঞ্চে উঠে কথার ফুলঝুরি ছোটাচ্ছেন। রাজনৈতিক এই প্রচারে তারকাদেরও দেখা গিয়েছে। শেষবেলার প্রচারে বড় চমক ছিলেন বলিউড অভিনেত্রী মন্দাকিনী (Actress Mandakini)। মধ্যমগ্রামে ঘাসফুল শিবিরের হয়ে প্রচার করেন তিনি।

Mandakini 1
বলতে গেলে রাজ কাপুরের আবিষ্কার ছিলেন মন্দাকিনী। তাঁর পরিচালিত ‘রাম তেরি গঙ্গা ম্যায়লি’ সিনেমার সৌজন্যে রাতারাতি খ্যাতির শিখরে পৌঁছে যান তিনি। এর পর ‘লোহা’, ‘ডান্স ডান্স’, ‘মালামাল’, ‘নাগ নাগিন’, ‘তেজাব’-এর মতো একাধিক হিন্দি সিনেমায় অভিনয় করেছেন। অভিনেত্রীর শেষ মুক্তি পাওয়া সিনেমা ‘জোরদার’ (১৯৯৬)।

Advertisement

[আরও পড়ুন: ‘তোমার অপা অনেক বড় হয়ে গেছে…’, ঋতুপর্ণর মৃত্যুবার্ষিকীতে খোলাচিঠি অপরাজিতার]

বুধবার মধ্যমগ্রামে তৃণমূল প্রার্থী ডা: কাকলি ঘোষ দস্তিদারের (Kakoli Ghosh Dastidar) প্রচার করেন মন্দাকিনী। দিগবেরিয়া থেকে বাদামতলা পর্যন্ত রোড শোয়ের আয়োজন করা হয়েছিল। অভিনেত্রীর পাশাপাশি এই রোড শোয়ে যোগ দিয়েছিলেন ব্রাত্য বসু এবং রথীন ঘোষ। প্রচারের ফাঁকেই সংবাদমাধ্যমের মুখোমুখি হয়ে মন্দাকিনী জানান, দু-তিন মাস অন্তর বাংলায় আসেন তিনি। কোনও না কোন অনুষ্ঠানে তাঁর আমন্ত্রণ থাকে।

Advertisement

তবে এবার রাজনৈতিক প্রচার। সেই বিষয়ে প্রতিক্রিয়া দিতে গিয়ে অভিনেত্রী বলেন, “ভালো লোক, ভালো কাজ করছেন। ওদের সঙ্গে থাকা ভালো বিষয়। আমি পলিটিক্যাল নই। আমি শুধু এটুকু জানি যে ভালো কাজ করে তাঁর পাশে থাকে প্রয়োজন।” উল্লেখ্য, বারাসত তৃণমূলের শক্তঘাটি। এই কেন্দ্রের সাংসদ হিসেবে ইতিমধ্যেই হ্যাটট্রিক করেছেন কাকলি ঘোষ দস্তিদার। এবারের লোকসভা ভোটেও (Lok Sabha Election 2024) তাঁর জয় নিয়ে আশাবাদী ঘাসফুল শিবিরের সমর্থকরা।

[আরও পড়ুন: মাঝ আকাশে বিমান, সম্পূর্ণ নগ্ন হয়ে দৌড়তে শুরু করলেন যাত্রী! তার পর?]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ