Advertisement
Advertisement
Manik Saha

প্রচারের ফাঁকে বঙ্গের বিজেপি কর্মীর বাড়িতে মধ্যাহ্নভোজ ত্রিপুরার মুখ্যমন্ত্রীর, কী ছিল মেনুতে?

মুখ্যমন্ত্রীর ভুরিভোজের জন্য এলাহী আয়োজন করা হয়।

Lok Sabha Election 2024: Tripura CM Manik Saha had lunch at BJP workers house in Mathurapur
Published by: Sayani Sen
  • Posted:May 19, 2024 6:37 pm
  • Updated:May 20, 2024 5:05 pm

সুরজিৎ দেব, ডায়মন্ড হারবার: নির্বাচনী প্রচারের ফাঁকে দলীয় কর্মীর বাড়িতে মধ্যাহ্নভোজ সারলেন ত্রিপুরার মুখ্যমন্ত্রী মানিক সাহা (Manik Saha)। দক্ষিণ ২৪ পরগনার মথুরাপুর লোকসভা কেন্দ্রের প্রার্থীর সমর্থনে রবিবার নির্বাচনী প্রচার করেন তিনি। মানিক সাহা তাঁর বাড়িতে দুপুরের খাবার খাওয়ায় খুশি ওই বিজেপি কর্মীর পরিবারের লোকজন।

মথুরাপুর (Mathurapur) লোকসভা কেন্দ্রের বিজেপি প্রার্থী অশোক পুরকাইত। তাঁর সমর্থনে নির্বাচনী প্রচার সারেন মানিক সাহা। রবিবার ত্রিপুরার মুখ্যমন্ত্রী পাথরপ্রতিমা ব্লকের দিগম্বরপুর গ্রাম পঞ্চায়েতের গুরুদাসপুরে যান। সেখানে বহুদিন আগেই প্রয়াত হয়েছেন বিজেপি সমর্থক কুমার প্রসাদ পাড়ুই। তাঁর গোটা পরিবারই এলাকায় বিজেপি সমর্থক হিসেবে পরিচিত। সেই পাড়ুই বাড়িতেই মধ্যাহ্নভোজ সারেন ত্রিপুরার মুখ্যমন্ত্রী। মুখ্যমন্ত্রীর ভুরিভোজের জন্য এলাহী আয়োজন করা হয়।

Advertisement

[আরও পড়ুন: ইজরায়েলে বিস্ফোরক পাঠাচ্ছে ভারত! অস্ত্র বোঝাই জাহাজ আটকাল নয়াদিল্লির বন্ধু]

মেনুতে ছিল ভাত, মুগ ডাল, পোস্ত দিয়ে আলু ভাজা, কুমড়ো দিয়ে পটলের তরকারি, কাতলা মাছ ভাজা ও কাতলা মাছের ঝাল, বাগদা চিংড়ি, খাসির মাংস, আমের চাটনি, দই ও মিষ্টি। বেশ তৃপ্তি করেই খান তিনি। খুশি পাড়ুই পরিবারের সদস্যরাও। দলীয় কর্মীর বাড়ি দুপুরের খাবার খেয়ে সেখান থেকে বিকেলে রামগঙ্গা বাসস্ট্যান্ডে দলীয় প্রার্থীর সমর্থনে একটি পথসভা করেন ত্রিপুরার মুখ্যমন্ত্রী।

Advertisement

[আরও পড়ুন: সব পথ মিশছে বিজেপিতে, কী করবেন বহরমপুরের ‘রবিনহুড’ অধীর?]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ