Advertisement
Advertisement
Arjun Singh

দুই স্ত্রী অর্জুন সিংয়ের! ভোটের বারাকপুরে উত্তাপ বাড়াল মহিলা তৃণমূলের বিস্ফোরক ‘নথি’

এই অভিযোগ তুলে ভোটের তিনদিন আগে মহিলা তৃণমূলের দাবি, বাতিল করতে হবে বারাকপুরের বিজেপি প্রার্থীর মনোনয়ন।

Lok Sabha Election 2024: Women TMC alleges that Arjun Singh has two wives but he doesn't honour second wife
Published by: Sucheta Sengupta
  • Posted:May 17, 2024 7:58 pm
  • Updated:May 17, 2024 9:00 pm

অর্ণব দাস, বারাকপুর: পঞ্চম দফায় বারাকপুর লোকসভা কেন্দ্রের ভোট আগামী সোমবার। রাজ্যের অন্যতম হাইভোল্টেজ কেন্দ্র। তার ঠিক আগে, শুক্রবার বিজেপি প্রার্থী অর্জুন সিংয়ের বিরুদ্ধে মারাত্মক অভিযোগ তুলে ভোটের উত্তাপ আরও বাড়িয়ে দিল বারাকপুর- দমদম সাংগঠনিক জেলা মহিলা তৃণমূল নেতৃত্ব। প্রথম অভিযোগ, হিন্দু হয়েও দুটি বিয়ে করার এবং দ্বিতীয়টি, তা উনিশের লোকসভা নির্বাচনী হলফনামায় না জানানো। এই প্রসঙ্গ টেনে মহিলা তৃণমূলের আরও অভিযোগ, দ্বিতীয় স্ত্রীকে সম্মান এবং স্বীকৃতি দেননি অর্জুন সিং। এহেন বিস্ফোরক অভিযোগ তাচ্ছিল্যের সঙ্গে উড়িয়ে বিজেপির ‘বাহুবলী’ প্রার্থীর জবাব, ”ওদের কুৎসা করা ছাড়া তো আর কিছু করার নেই। তবে এসব করে কোনও লাভ হবে না।”

শুক্রবার টিটাগড়ের তৃণমূল কার্যালয়ে সাংবাদিক সম্মেলন করে দমদম-বারাকপুর সাংগঠনিক জেলার মহিলা তৃণমূল (TMC) নেতৃত্ব। মহিলা তৃণমূলের সভাপতি কেয়া দাস বলেন, “বারাকপুরের বিজেপি প্রার্থী বিশাল ভুল এবং অন্যায় নিয়ে চলছেন। আমরা জানি, হিন্দু ধর্মাবলম্বী কোনও পুরুষ দুটি বিয়ে করতে পারেন না। কিন্তু অর্জুন সিং (Arjun Singh) দুটি বিয়ে করেছেন। ২০১৯ সালে যখন তিনি প্রার্থী হয়েছিলেন, তখন দুটি বিয়ের কথা উল্লেখ করেননি। ধরা পড়ে যাবেন বুঝতে পেরে এই লোকসভা নির্বাচনের হলফনামায় সেটা উল্লেখ করেছেন। এই ঘটনায় আমরা মনে করছি, মহিলাদের অপমান করা হচ্ছে।” তথ্য হাতে নিয়ে কেয়াদেবী দাবি করেন, তাঁর প্রথম স্ত্রী উষা সিং। ছেলে পবন সিং, যিনি বিধায়ক। দ্বিতীয় স্ত্রীর নাম শ্রাবন্তী সিং। তাঁকে ২০১২ সালে বিয়ে করেন অর্জুন সিং। ২০১৫ সালে তাঁদের ছেলে হয়, নাম অভিরূপ সিং। বারাকপুরের বিজেপি প্রার্থী (BJP Candidate)নিজের দ্বিতীয় স্ত্রীকে সামাজিক সম্মান ও স্বীকৃতি দিচ্ছেন না বলে অভিযোগে সরব মহিলা তৃণমূল।

Advertisement

[আরও পড়ুন: বিজেপির সঙ্গে ষড়যন্ত্র করেছেন স্বাতী! ভিডিও প্রকাশ করে বিস্ফোরক দাবি কেজরির দলের]

উনিশের লোকসভা ভোটের আগে তৃণমূল থেকে গেরুয়া শিবিরে যোগ দিয়ে প্রার্থী হন অর্জুন সিং। চব্বিশের ভোটেও (Lok Sabha Election 2024) একই ঘটনার পুনরাবৃত্তি। নেত্রী কেয়া দাসের আবেদন, “আমরা নির্বাচন কমিশনের কাছে তাঁর মনোনয়ন বাতিলের দাবি করছি। বারাকপুরবাসীকে বলব, যে নিজের স্ত্রীকে সম্মান দিচ্ছেন না, তিনি বারাকপুরে মহিলাদের কীভাবে সম্মান দেবেন? আমি বলতে চাই, অর্জুন সিংকে ভোট দিলে বারাকপুরের (Barrackpore) মহিলাদের সম্মান থাকবে না। আমরা এর তীব্র প্রতিবাদ করছি।” অর্জুন সিংয়ের দ্বিতীয় স্ত্রী শ্রাবন্তীর সিং ইতিমধ্যেই মহিলা তৃণমূল কংগ্রেসের নেতৃত্বদের সঙ্গে যোগাযোগ করেছেন বলে দাবি করেন কেয়া দাস। তাঁর কথায়, গোটা বিষয়টি ক্রমশ প্রকাশ্য। ভোটের আগে আরও ঘটনা সামনে আসবে। যদিও অভিযোগ অস্বীকার করে অর্জুন সিং বলছেন, ”হারের ভয়ে তৃণমূল কুৎসা করছে। লড়াই রাজনৈতিক হওয়া উচিত, এইভাবে কুৎসা করে কোনও লাভ নেই। এই রকম চক্রান্ত করে তৃণমূলের কোনও লাভ হবে না। বারাকপুরের মানুষ এর জবাব দেবে।”

Advertisement

দেখুন ভিডিও: 

[আরও পড়ুন: অনুরাগ কাশ্যপের ছবিতে ঋদ্ধি সেন, ফের বলিউড সিনেমায় অভিনেতা!]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ