Advertisement
Advertisement
Riddhi Sen

অনুরাগ কাশ্যপের ছবিতে ঋদ্ধি সেন, ফের বলিউড সিনেমায় অভিনেতা!

কোন ছবিতে দেখা যাবে অভিনেতাকে?

Riddhi Sen to work with Bollywood director Anurag Kashyap
Published by: Sandipta Bhanja
  • Posted:May 17, 2024 12:53 pm
  • Updated:May 17, 2024 1:49 pm

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ফের বলিউড সিনেমায় ঋদ্ধি সেন (Riddhi Sen)। ইন্ডাস্ট্রির অন্দরমহলে জোর গুঞ্জন, এবার পরিচালক অনুরাগ কাশ্যপের (Anurag Kashyap ) সঙ্গে জুটি বাঁধতে চলেছেন তিনি। অনুরাগের ফ্রেমে ঋদ্ধির পারফরম্যান্স, দর্শকদের জন্য যে দারুণ একটা উপহার অপেক্ষা করছে তা বলাই বাহুল্য।

ফিল্মি কেরিয়ারের একেবারে গোড়ার দিকে বলিউডে কাজ করেছিলেন ঋদ্ধি সেন। ২০১৪ সালে সুজয় ঘোষের হাত ধরেই ‘কাহানি’ ছবিতে খুদে ‘পল্টু’র ভূমিকায় দেখা গিয়েছিল তাঁকে। পরবর্তীতেও একাধিক হিন্দি ছবিতে অভিনয় করেছেন ঋদ্ধি। তবে প্রদীপ সরকার পরিচালিত ‘হেলিকপ্টার ইলা’তেই বড় পরিসরে পর্দায় ম্যাজিক দেখান বাঙালি অভিনেতা। যাঁর অভিনয় দক্ষতায় মুগ্ধ হয় বলিউড। এবার ফের একবার হিন্দি সিনেমায় ঋদ্ধি। তাও আবার পরিচালক অনুরাগ কাশ্যপের হাত ধরে। ইতিমধ্যেই নাকি কৌশিকপুত্রর কাছে প্রস্তাবও এসেছে বলিউড পরিচালকের তরফে।

Advertisement

Anurag Kashyap new post on newcomer goes viral

Advertisement

অনুরাগ কাশ্যপ সম্প্রতি ববি দেওল এবং সানায়া মালহোত্রাকে নিয়ে মুম্বইতে একটি নতুন সিনেমার কাজ শুরু করেছেন। ঘনিষ্ঠ সূত্রে খবর, “বাস্তব ঘটনা অবলম্বনেই এই ছবি তৈরি করছেন অনুরাগ।” যদিও এই ছবি সম্পর্কে এখন খুব বেশি তথ্য জানা যায়নি। এবার দেখা যাক, ববি-সানিয়ার পাশাপাশি এখানে বাংলার ঋদ্ধি সেনকেও দেখা যায় কিনা! কলকাতার তরুণ প্রতিভাবান অভিনেতার জন্য এটা নিঃসন্দেহে মাইলফলক হতে চলেছে। মায়ানগরীর তাবড় তারকারাও যেখানে অনুরাগের সঙ্গে কাজ করার জন্য মুখিয়ে থাকেন, সেখানে কলকাতা থেকে ঋদ্ধি সেনকে এবার বলিউডের এই প্রথাভাঙা পরিচালকের ছবিতে দেখা যাবে। যদিও এপ্রসঙ্গে এখনই বিশদে কিছু বলতে নারাজ অভিনেতা। অনুরাগ কাশ্যপ এর আগে এক সাক্ষাৎকারে জানিয়েছিলেন, তাঁর হাতে একাধিক চিত্রনাট‌্য তৈরি।

[আরও পড়ুন: গুটখার প্রচার! তবুও শাহরুখ-অমিতাভের বিরুদ্ধে মামলার আবেদন খারিজ বম্বে হাই কোর্টে]

Riddhi
ফাইল চিত্র

সুজয় ঘোষের ‘কাহানি’ ছবিতে ক্যামিও চরিত্রের পর ২০১৪ সালে মৃত্যুঞ্জয় দেবরথের ‘চিলড্রেন অফ্ ওয়ার’, ২০১৫ সালে লীনা যাদবের ‘পার্চড’ ছবিতেও অভিনয় করেছেন ঋদ্ধি সেন। তার বছর তিনেক বাদে ২০১৮ সালে প্রয়াত প্রদীপ সরকারের ছবি ‘হেলিকপ্টার ইলা’-তে কাজলের ছেলের ভূমিকায় দেখা গিয়েছিল জাতীয় পুরস্কারপ্রাপ্ত অভিনেতাকে। এবার শোনা যাচ্ছে, অনুরাগ কাশ্যপের ছবিতে কাজ করবেন ঋদ্ধি।

[আরও পড়ুন: ‘দাদা বিজেপি রাগ করবে’, তৃণমূলের হয়ে ভোটপ্রচার করতেই ট্রোলের মুখে বনি!]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ