৭  আশ্বিন  ১৪২৯  রবিবার ২৫ সেপ্টেম্বর ২০২২ 

READ IN APP

Advertisement

Advertisement

এবার হাওড়া স্টেশন থেকে উদ্ধার নগদ সাড়ে ৩৮ লক্ষ টাকা! আটক ২

Published by: Tiyasha Sarkar |    Posted: August 18, 2022 9:36 pm|    Updated: August 18, 2022 9:36 pm

Lots of money recovered from Howrah | Sangbad Pratidin

ছবি: প্রতীকী।

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: রাজ্যে ফের উদ্ধার বিপুল পরিমাণ নগদ টাকা। সন্দেহজনকভাবে ঘোরাফেরা করায় টাকার ব্যাগ-সহ ২ জনকে আটক করে আরপিএফ। তাঁদের কাছে মিলেছে মোট সাড়ে আটত্রিশ লক্ষ টাকা। কোথা থেকে আনা হয়েছিল এই পরিমাণ অর্থ? কোথায় নিয়ে যাওয়া হচ্ছিল? জানার চেষ্টা করা হচ্ছে। 

জানা গিয়েছে, বৃহস্পতিবার সন্ধেয় হাওড়া (Howrah) স্টেশনের ওল্ড কম্পপ্লেক্সের ৪ ও ৫ নম্বর প্ল্যাটফর্মে ইতস্ততভাবে ঘুরছিল দুই যুবক। তাঁদের হাতে কালো রঙের ব্যাগ ছিল। অনেকক্ষণ ধরে প্লাটফর্মেই হাঁটাচলা করছিলেন তাঁরা। বেশ কিছুক্ষণ ওই যুবকদের গতিবিধির উপর নজর রেখেছিলেন কর্তব্যরত আরপিএফ। এরপর যুবকদের জেরা করে তারা। তখনই ব্যাগ থেকে উদ্ধার হয় বিপুল পরিমাণ নগদ টাকা। সঙ্গে সঙ্গে খবর দেওয়া হয় ব্যাংককর্মীদের। মেশিন এনে শুরু হয় টাকা গোনা। ওই যুবকের কাছে থাকা দুটো ব্যাগ থেকে উদ্ধার হয় মোট সাড়ে আটত্রিশ লক্ষ টাকা। 

[আরও পড়ুন: মায়ের আড়ালে ঘুমন্ত শিশুকে তুলে আছাড় জেঠিমার! লুকোনো ক্যামেরায় হাড়হিম করা দৃশ্য, শোরগোল মালদহে]

এরপরই ওই দুই যুবককে আটক করেছে পুলিশ। জানা গিয়েছে ধৃত যুবকেরা একজন বিহার অপরজন উত্তরপ্রদেশের বালিয়ার বাসিন্দা। তবে কী কারণে ওই পরিমাণ টাকা নিয়ে হাওড়ায় ঘোরাফেরা করছিলেন ওই যুবকেরা। তা এখনও জানা যায়নি। প্রসঙ্গত, কিছুদিন আগেই হাওড়া থেকেই উদ্ধার হয়েছিল কয়েকলক্ষ টাকা। ফের একই ঘটনার পুনরাবৃত্তিতে উঠতে শুরু করেছে একাধিক প্রশ্ন।

[আরও পড়ুন: Coronavirus: গত ২৪ ঘণ্টায় রাজ্যে নতুন করে করোনা আক্রান্ত প্রায় সাড়ে চারশো, মৃত ৩]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে