BREAKING NEWS

৮ আষাঢ়  ১৪২৮  বুধবার ২৩ জুন ২০২১ 

READ IN APP

Advertisement

ছোটপর্দার অভিনেত্রী তিয়াশার সঙ্গে মন্দিরে যাওয়া নিয়ে ব্যঙ্গ, ‘ফুর্তি’র সাফাই দিলেন মদন মিত্র

Published by: Suparna Majumder |    Posted: May 31, 2021 6:12 pm|    Updated: May 31, 2021 7:24 pm

Madan Mitra gave sharp reply to haters on Facebook live | Sangbad Pratidin

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: হাসপাতাল থেকে ছাড়া পেয়েই স্বমহিমায় মদন মিত্র (Madan Mitra)। জায়গায় জায়গায় দৌড়ে বেড়াচ্ছেন। ঘনঘন ফেসবুক লাইভ করছেন। গান গাইছেন, আবার একগাল হাসি নিয়ে বলছেন “আবার সুস্থ হয়ে গিয়েছি”। রবিবার ধারাবাহিক ‘কৃষ্ণকলি’র শ্যামা অর্থাৎ তিয়াশা রায়কে (Tiyasha Roy) বেলঘড়িয়ার খাটু শ্যাম মন্দিরে পুজো দিতে নিয়ে গিয়েছিলেন মদন মিত্র। পরে কামারহাটিতে ত্রাণ বিলি করা হয়। মদন মিত্রর সঙ্গে তিয়াশার ছবি ছড়িয়ে পড়তেই ট্রোলের পালা শুরু হয়ে যায়। যাবতীয় কটাক্ষ এবং বিদ্রুপের জবাব দিলেন তৃণমূল বিধায়ক (TMC MLA)।

ফেসবুক লাইভের মাধ্যমেই নিন্দুকদের জবাব দিতে গিয়ে বলেন, “ফুর্তি আমি মারতে যাইনি।” তারপরই জানান, যাঁরা নিন্দা করছেন একটু ভেবে চিন্তে যেন তা করেন। কারণ করোনার এই সময় জনপ্রতিনিধি বাড়িতে বসে থাকতে পারেন না। এসএসকেএম থেকে বেরিয়ে তিনি অসুস্থ হয়ে পড়েছিলেন ঠিকই, কিন্তু ডাক্তারদের সাহায্যে বিকেলেই সুস্থ হয়ে যান। নিজেকে লক্ষ্মণের সঙ্গে তুলনা করে মদন মিত্র বলেন, ‘লক্ষ্মণ যদি শক্তিশেলের ঘা খেয়ে উঠে দাঁড়াতে পারে তাহলে আমি নয় কেন?’

[আরও পড়ুন: করোনা কালে অজান্তেই ‘প্রতারক’কে সাহায্য, সোশ্যাল মিডিয়ায় ক্ষোভপ্রকাশ স্বস্তিকার]

এরপরই টলিউডের তারকাদের প্রসঙ্গে কথা বলেন মদন মিত্র। জানান, স্টুডিওপাড়ার প্রায় ২০জন শিল্পী নিজেদের সাত দিনের বেতন দান করেছেন ‘যশ’ বা ‘ইয়াস’ (Cyclone Yaas) পরবর্তী পরিস্থিতির মোকাবিলার জন্য। এঁদের মধ্যে তিয়াশা যেমন রয়েছেন, তেমনই রয়েছেন বিভান, পায়েল, শ্রীতমা, দিগন্ত, নীল, তৃণা, মানসীর মতো অভিনেতা-অভিনেত্রীরা। তারকাদের যদি তিনি এভাবে কাজে লাগাতে পারেন তাহলে ক্ষতি কী? প্রশ্ন করেন মদন মিত্র।

নিজের লাইভে তৃণমূল নেত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের (Mamata Banerjee) নির্দেশ সম্পর্কেও কথা বলেন মদন মিত্র। জানান, তাঁকে সাতদিন বাড়ি থেকে বেড রেস্টে থাকতে বলেছেন তৃণমূল নেত্রী। কিন্তু এই প্রথম সেই কথা মানতে পারছেন না বলে ক্ষমা চেয়েছেন মদন মিত্র। জনপ্রতিনিধি হয়ে এমন পরিস্থিতিতে তিনি বাড়িতে বসে থাকতে পারবেন না বলেই জানান। পাশাপাশি তাঁর জন্য কখনও দলের কোনও ক্ষতি হবে না বলেও আশ্বাস দেন তৃণমূল নেতা।

[আরও পড়ুন: খড়দহ থেকে উপনির্বাচনে লড়ছেন? প্রশ্নের জবাবে কী বললেন অভিনেত্রী তৃণা সাহা?]

 

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement