BREAKING NEWS

১০ মাঘ  ১৪২৮  সোমবার ২৪ জানুয়ারি ২০২২ 

READ IN APP

Advertisement

বিজেপিতে যোগ দিয়ে এলাকায় ফিরেই বিক্ষোভের মুখে প্রাক্তন তৃণমূল নেতা, দেখানো হল জুতো

Published by: Suparna Majumder |    Posted: March 11, 2021 11:23 am|    Updated: March 11, 2021 12:17 pm

Malda: Former TMC leader Gour Chandra Mandal who joined BJP faces protest | Sangbad Pratidin

বাবুল হক, মালদহ: দলবদলের স্রোতে গা ভাসিয়েছেন মালদহ (Malda) জেলা পরিষদের সভাধিপতি গৌরচন্দ্র মণ্ডলও (Gour Chandra Mandal)। সোমবারই জেলা পরিষদের ১৪ জন সদস্য নিয়ে বিজেপিতে যোগ দেন তিনি। বুধবার রোড শো করতে গিয়ে বিক্ষোভের মুখে পড়তে হল সদ্য বিজেপিতে যোগ দেওয়া নেতাকে। রাস্তার পাশ থেকে জুতো তুলে দেখানো হল তাঁকে। অভিযোগ, তৃণমূলের একদল কর্মীই এই কাজ করেছেন।

কলকাতা থেকে সড়কপথে মালদহে ফিরেই বুধবার বিকেলে রোড-শো করেন গৌরচন্দ্র। সুসজ্জিত হুডখোলা গাড়িতে তাঁর সঙ্গে ছিলেন মালদহ জেলা পরিষদের সদস্যা অর্চনা মণ্ডলের স্বামী কল্যাণ মণ্ডল-সহ বিজেপির স্থানীয় নেতৃত্ব। কল‍্যাণবাবুও তৃণমূল (TMC) ছেড়ে গেরুয়া শিবিরের পতাকা হাতে তুলে নিয়েছেন। সকলেই হুডখোলা জিপে চড়ে সাধারণ মানুষের উদ্দেশ্যে কখনও হাত নেড়ে, কখনও আবার নমস্কার করে অভিবাদন গ্রহণ করছিলেন। এমন সময়ই রাস্তার পাশে থাকা কয়েকজন জুতো তুলে গৌরচন্দ্রকে দেখান। সেই সময়ে কয়েকজনের হাতে তৃণমূল কংগ্রেসের পতাকাও ছিল। ঘটনার জেরে ইংলিশবাজার থানার মিলকি এলাকায় কিছুক্ষণের জন্য উত্তপ্ত পরিস্থিতির সৃষ্টি হয়।

[আরও পড়ুন: বিরুলিয়ায় সকাল থেকেই প্রবল উত্তেজনা, তৃণমূল-বিজেপি হাতাহাতি, ধস্তাধস্তিতে জড়াল পুলিশ]

অমৃতি থেকে শুরু হয়েছিল গৌরচন্দ্রের এই রোড-শো। শেষ হয় মানিকচকে গিয়ে। টানা প্রায় ২৫ কিলোমিটার দীর্ঘ রাজ‍্য সড়কে রোড-শো করেন সদ‍্য বিজেপিতে যোগ দেওয়া মালদহের জেলা সভাধিপতি। সঙ্গে ছিল বিজেপি কর্মীদের কয়েকশো মোটরবাইক। অভিযোগ, মিলকি এলাকায় রাজ‍্য সড়কের ধারে আগে থেকেই দাড়িয়ে ছিলেন কিছু যুবক। তাঁদের হাতে ছিল তৃণমূলের পতাকা। সেই জায়গায় গৌরের হুডখোলা গাড়ি পৌঁছতেই তাঁকে উদ্দেশ্য করে অশ্লীল ভাষায় গালমন্দের পাশাপাশি জুতো দেখানো হয়।

উল্লেখ্য, মালদহ জেলা পরিষদের মোট আসন ৩৮। এক প্রার্থীর অস্বাভাবিক মৃত্যুর কারণে গাজোলের পাণ্ডুয়ার একটি আসনে নির্বাচন স্থগিত ছিল। বর্তমানে মোট সদস্য ৩৭। এতে সমীকরণ ছিল, বিজেপি ৬, কংগ্রেস ২ এবং তৃণমূল ২৯। সোমবার সভাধিপতি-সহ ১৪ জন বিজেপিতে যোগ দেওয়ায় সেই সমীকরণ কার্যত উলটে গিয়েছে। মালদহ জেলা পরিষদের আসন বিন‍্যাস এখন এইরকম- বিজেপি ১৯, তৃণমূল ১৭ এবং কংগ্রেস ১। ফলে মালদহ জেলা পরিষদে এই মুহূর্তে সংখ্যাগরিষ্ঠ বিজেপি।

[আরও পড়ুন:  কয়লা পাচার কাণ্ডে বাঁকুড়ার পুলিশ আধিকারিক অশোক মিশ্রকে তলব সিবিআইয়ের]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে