Advertisement
Advertisement
Malda Shootout

ফের মালদহে শুটআউট, এবার দুষ্কৃতীদের টার্গেটে ব্যবসায়ী

কে বা কারা গুলি চালাল, তা এখনও স্পষ্ট নয়।

Malda Shootout: A businessman allegedly attacked by miscreants in Malda

প্রতীকী ছবি।

Published by: Sayani Sen
  • Posted:June 15, 2024 10:17 am
  • Updated:June 15, 2024 12:21 pm

বাবুল হক, মালদহ: ফের মালদহে শুটআউট(Malda Shootout)। গভীর রাতে বাড়িতে ঢুকে এক মুদি ব্যবসায়ীকে লক্ষ্য করে গুলি চালায় দুষ্কৃতীরা। যদিও অল্পের জন্য প্রাণে রক্ষা পান ওই ব্যবসায়ী। জমিজমা সংক্রান্ত বিবাদের জেরে গুলি বলেই প্রাথমিক অনুমান পুলিশের।

আক্রান্ত মুদি ব্যবসায়ীর নাম সুমন সাহা। বয়স ৪৫ বছর। পুরাতন মালদহের সাহাপুর রশিলাদহ এলাকার বাসিন্দা। তাঁর ছেলের অভিযোগ, প্রায় সাড়ে তিন বিঘা জমি নিয়ে গন্ডগোল চলছে। দুষ্কৃতীরা জোর করে জমি দখলের চেষ্টা করছে। তারই প্রতিবাদ করেছিলেন বাবা। অভিযোগ, সে কারণেই শুক্রবার গভীর রাতে চার দুষ্কৃতী তাঁদের বাড়িতে ঢুকে পড়ে। সুমন সাহাকে লক্ষ্য করে গুলি চালাতে শুরু করে। তবে গুলি ব্যবসায়ীর পায়ে লেগে বেরিয়ে যায়। তাই প্রাণরক্ষা হয় সুমনের। দুষ্কৃতীদের মুখ ঢাকা থাকায়, তাদের চিনতে পারেনি কেউ। ব্যবসায়ীকে গুলির ঘটনায় কে বা কারা জড়িত, তা খতিয়ে দেখছে মালদহ থানার পুলিশ।

Advertisement

[আরও পড়ুন: মহেশতলায় সিলিন্ডার বিস্ফোরণে উড়ল বাড়ির একাংশ, জখম ৫]

উল্লেখ্য, ওল্ড মালদহের সাহাপুর এলাকায় জমি মাফিয়াদের দৌরাত্ম্য বেড়ে গিয়েছে। সাহাপুর ও বাইপাস সংলগ্ন আমবাগান এবং অন্যান্য জমি জবরদখলের পাশাপাশি জলাশয় বুঝিয়ে ফেলা হচ্ছে। প্রায়শয়ই ওই এলাকায় বোমাবাজির ঘটনা ঘটছে। তবে স্থানীয়দের অভিযোগ, জমি মাফিয়াদের দৌরাত্ম্য রুখতে পুলিশ তেমন সক্রিয় ভূমিকা পালন করছে না।

Advertisement

[আরও পড়ুন: জমি দখলের টাকায় ৮৭ লক্ষের সোনা-গাড়ি কেনে শাহজাহান, চার্জশিটে দাবি ইডির]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ