BREAKING NEWS

১৯ ফাল্গুন  ১৪২৭  বৃহস্পতিবার ৪ মার্চ ২০২১ 

READ IN APP

Advertisement

‘হরে কৃষ্ণ হরে হরে, তৃণমূল আবার ঘরে ঘরে’, বিজেপির পালটা মমতার

Published by: Tiyasha Sarkar |    Posted: February 9, 2021 3:54 pm|    Updated: February 9, 2021 5:09 pm

An Images

ফাইল ছবি

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: মুর্শিদাবাদের সভা থেকে ফের বিজেপির বিরুদ্ধে সুর চড়ালেন তৃণমূল সুপ্রিমো মমতা বন্দ্যোপাধ্যায়। আত্মবিশ্বাসী কন্ঠে বললেন, তৃণমূলই আবার বাংলার দায়িত্ব নেবে। বিজেপিকে পালটা দিতে স্লোগান তুললেন, “হরে কৃষ্ণ হরে হরে, তৃণমূল আবার ঘরে ঘরে।”

মঙ্গলবার দুপুরে মুর্শিদাবাদে জনসভা করেন তৃণমূল সুপ্রিমো মমতা বন্দ্যোপাধ্যায় (Mamata Banerjee)। সেখান থেকে চাঁচাছোলা ভাষায় বিজেপি ও প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদিকে (Narendra Modi) আক্রমণ করেন তিনি। বলেন, “কেউ কোনওদিন শুনেছেন প্রধানমন্ত্রী মিথ্যে কথা বলেন? মোদিজি বাংলায় এসে বলছেন, সরকারি কর্মচারীরা নাকি বেতন পাচ্ছেন না। যা একদম মিথ্যে কথা। দিনের পর দিন উনি এই মিথ্যে অভিযোগ করে চলেছেন।” এরপরই তিনি বলেন, দেশের মানুষ বুঝতে পারছেন, বিজেপিকে ভোট দিয়ে তাঁরা কত বড় ভুল করেছেন। গেরুয়া শিবিরের নেতাদের কটাক্ষ করে মমতা এদিন বলেন, “ওনারা বাংলা দখলের চেষ্টা করছেন, অথচ বাংলার মনীষীদের নাম জানেন না। রবীন্দ্রনাথ ঠাকুরের জন্মস্থান কোথায় তা জানে না। বাংলার মানুষ ওদের কোনওদিন গ্রহণ করবেন না। বাংলার শিকড় না জেনে বাংলা দখল চেষ্টা ব্যর্থ হবেই।”

[আরও পড়ুন: মুখ্যমন্ত্রীর সঙ্গে বৈঠকের পরই সুনীল সিংকে নিরাপত্তা দেওয়ার উদ্যোগ রাজ্যের, ফেরালেন বিধায়ক]

এদিনের সভা থেকে দলত্যাগী নেতাদেরও তোপ দাগেন মু্খ্যমন্ত্রী। বলেন, “যাঁরা দল ছেড়েছেন, ভাল করেছেন, সঙ্গে থেকে বেইমানি না করে চলে গিয়েছে।” একই সঙ্গে রাজীব বন্দ্যোপাধ্যায়, বৈশালী ডালমিয়াদের বিশেষ বিমানে দিল্লি নিয়ে যাওয়া প্রসঙ্গে বিজেপি সরকারকে বিঁধে বলেন, “চোর-ডাকাতদের বিশেষ বিমানে নিয়ে যাওয়া হচ্ছে। অথচ পরিযায়ী শ্রমিকদের ঘরে ফেরানোর জন্য কিছু করেনি কেন্দ্র।”

[আরও পড়ুন: ‘বর্গী এসে সব নিয়ে যাবে, কৃষকরা চোখের জল ফেলবে’, ফের কেন্দ্রকে খোঁচা মুখ্যমন্ত্রীর]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement