২৪  মাঘ  ১৪২৯  বুধবার ৮ ফেব্রুয়ারি ২০২৩ 

READ IN APP

Advertisement

জঙ্গিপুর ও সামশেরগঞ্জে ভোটপ্রচারে যাচ্ছেন না Mamata Banerjee

Published by: Sayani Sen |    Posted: September 11, 2021 2:24 pm|    Updated: September 11, 2021 2:37 pm

Mamata Banerjee cancels election campaign of Murshidabad's Jangipur and Samserganj । Sangbad Pratidin

শাহজাদ হোসেন, জঙ্গিপুর: মুর্শিদাবাদের জঙ্গিপুর এবং সামসেরগঞ্জে ভোট প্রচারে যাচ্ছেন না তৃণমূল নেত্রী মমতা বন্দ্যোপাধ্যায় (Mamata Banerjee)। আগামী ২২ ও ২৩ সেপ্টেম্বরে ভোট প্রচারে সেখানে যাওয়ার কথা ছিল তাঁর। তৃণমূলের জঙ্গিপুর সাংগঠনিক জেলার সভাপতি তথা সাংসদ খলিলুর রহমান তৃণমূল নেত্রীর ভোটপ্রচারের পরিকল্পনা বাতিলের কথা জানিয়েছেন।

আগামী ৩০ সেপ্টেম্বর ভবানীপুরে উপনির্বাচনের (Bhabanipur By-Election) পাশাপাশি মুর্শিদাবাদের জঙ্গিপুর ও সামশেরগঞ্জে ভোট। করোনা সংক্রমণের কথা মাথায় রেখে ভোটকে কেন্দ্র করে এলাহি প্রচারের আয়োজনে ‘না’ নির্বাচন কমিশনের। তৃণমূল নেত্রী প্রচারে গেলে ভিড় যে অনেক বেশি হবে, সে বিষয়ে কোনও সন্দেহ নেই। সেকথা মাথায় রেখেই আগামী ২২ ও ২৩ সেপ্টেম্বর জঙ্গিপুর এবং সামশেরগঞ্জের প্রচার বাতিল করা হল বলেই মনে করছে রাজনৈতিক মহল। যদিও এ বিষয়ে তৃণমূলের তরফে এখনও কিছু জানা যায়নি।

[আরও পড়ুন: Ira Basu: ‘স্বেচ্ছায় এমন জীবন বেছেছেন ইরা’, ভবঘুরে মহিলাকে বোন বলে স্বীকার বুদ্ধদেব ভট্টাচার্যের স্ত্রীর]

মমতা বন্দ্যোপাধ্যায়ের প্রচারের পরিকল্পনা বাতিলের প্রসঙ্গে তৃণমূলের জঙ্গিপুর সাংগঠনিক জেলার সভাপতি তথা সাংসদ খলিলুর রহমান জানান, “রাজ্য নেতৃত্বের তরফে জানানো হয়েছে মমতা বন্দ্যোপাধ্যায় ভোটপ্রচারে আসবেন না। আমরা নিজেরাই প্রচার করব।” কেন মমতা বন্দ্যোপাধ্যায় ভোটপ্রচারে জঙ্গিপুর ও সামসেরগঞ্জে (Samserganj) যাবেন না, সে বিষয়ে অবশ্য কিছু বলেননি তৃণমূল নেতা।

উল্লেখ্য, প্রার্থীদের মৃত্যুর কারণে জঙ্গিপুর (Jangipur) এবং সামসেরগঞ্জে ফের নির্বাচন। জঙ্গিপুরের তৃণমূল প্রার্থী রাজ্যের প্রাক্তন শ্রম প্রতিমন্ত্রী জাকির হোসেন। সামসেরগঞ্জের তৃণমূল প্রার্থী আমিরুল ইসলাম। আগামী ৩০ সেপ্টেম্বর ভবানীপুরেও উপনির্বাচন। সেখানে প্রার্থী খোদ তৃণমূল নেত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। শুক্রবার গণেশ চতুর্থীতে মনোনয়ন জমা দেন তিনি। ওই কেন্দ্রে প্রচার চলছে জোরকদমে। ইতিমধ্যেই দেওয়াল লিখনের কাজ করতে দেখা গিয়েছে মদন মিত্র (Madan Mitra) এবং শোভনদেব চট্টোপাধ্যায়কে (Sovandeb Chattopadhyay)। শনিবার বাড়ি বাড়ি ঘুরে প্রচার শুরু করেছেন ফিরহাদ হাকিম (Firhad Hakim) 

[আরও পড়ুন: Viral Video: পাতে আস্ত পুরুষাঙ্গ! হোটেল থেকে আনা প্রিয় খাবার খেতে গিয়ে ক্ষুব্ধ মহিলা]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে