BREAKING NEWS

২৮ চৈত্র  ১৪২৭  রবিবার ১১ এপ্রিল ২০২১ 

READ IN APP

Advertisement

‘কারও মাধ্যমে নয়, দুয়ারে সরকারে গেলেই মিলবে পরিষেবা’, দুর্নীতি রুখতে কড়া পদক্ষেপ মমতার

Published by: Tiyasha Sarkar |    Posted: March 23, 2021 1:26 pm|    Updated: March 23, 2021 2:09 pm

An Images

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: “কারও মাধ্যমে নয়, দুয়ারে সরকার শিবিরে গেলেই সবরকম সাহায্য পাবে আমজনতা”, পুরুলিয়ার পারার সভা থেকে বললেন নন্দীগ্রামের তৃণমূল প্রার্থী (TMC candidate) মমতা বন্দ্যোপাধ্যায় (Mamata Banerjee)। তুলোধোনা করলেন বিজেপিকে। রাজ্যবাসীকে পরামর্শ দিলেন বিজেপিকে মাঠছাড়া করার।

আমফানের (Amphan) ত্রাণ থেকে করোনার রেশন বিলি, বিভিন্ন প্রকল্প, সব কিছুতেই রাজ্যের বিরুদ্ধে দুর্নীতির অভিযোগ তুলেছে বিরোধীরা। ভোটের (West Bengal Assembly Elections) প্রচারেও এই দুর্নীতির অভিযোগকে হাতিয়ার করেছে বিজেপি-সংযুক্ত মোর্চা উভয়ে। এসবের মাঝে পুরুলিয়ার পারার  জনসভা থেকে দুর্নীতি রুখতে কড়া পদক্ষেপ নেওয়ার আশ্বাস দিলেন মমতা বন্দ্যোপাধ্যায়। সাফ বললেন, “কারও হাত ধরে আর কোনও কাজ হবে না। এবার থেকে যার যা প্রয়োজন তা জানাতে হবে দুয়ারে সরকারের শিবিরে। নিয়ম মেনে সকলে সব পাবে।” এদিনের সভা থেকে ইস্তাহারের প্রতিশ্রুতি প্রসঙ্গে বিজেপিকে আক্রমণ করেন তৃণমূল সুপ্রিমো। দাবি করেন গেরুয়া শিবিরের সমস্ত প্রতিশ্রুতিই মিথ্যে। বলেন, “বিজেপি মহিলাদের সম্মানই করে না। বিজ্ঞাপনের জন্য অনেক কিছু করার কথা বলছে। কিন্তু আদতে কিছু করবে না। কাউকে কিছু দেবে না।” বিজেপিকে গদ্দার, মীরজাফর, বিশ্বাসঘাতকদের দল বলেও কটাক্ষ করেন তৃণমূল নেত্রী।

[আরও পড়ুন: চৌরঙ্গী-কাশীপুর বেলগাছিয়ার প্রার্থী বদল বিজেপির, ঘোষিত আরও ১৩ জনের তালিকা]

এদিনের সভা থেকে ফের নন্দীগ্রামের (Nandigram) ঘটনাকে পরিকল্পিত আক্রমণ বলেই দাবি করেন মমতা বন্দ্যোপাধ্যায়। বলেন, “বিজেপি বুঝে গিয়েছিল ওদের পায়ের নিচে মাটি নেই। আমাকে ভয় পাচ্ছিল। ওরা জানে মমতা বন্দ্যোপাধ্যায়কে আটকানো এত সোজা নয়। সেই কারণেই ভেবেছে এর পা ভেঙে দিই।” এরপরই হুঙ্কার ছেড়ে মমতা বলেন, “এসব করে কোনও লাভ হবে না, লড়াই আমি করব।” এদিনের সভা থেকে মাটিসৃষ্টি প্রকল্পে বহু মানুষের কর্মসংস্থান হবে বলেও দাবি করেন মমতা। 

[আরও পড়ুন: অধিকারী গড়ে প্রবল বিক্ষোভের মুখে শিশির, সংঘর্ষে জড়াল তৃণমূল-বিজেপি কর্মীরা ]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement