৩০ চৈত্র  ১৪২৭  মঙ্গলবার ১৩ এপ্রিল ২০২১ 

READ IN APP

Advertisement

অধিকারী গড়ে প্রবল বিক্ষোভের মুখে শিশির, সংঘর্ষে জড়াল তৃণমূল-বিজেপি কর্মীরা

Published by: Tiyasha Sarkar |    Posted: March 23, 2021 8:59 am|    Updated: March 23, 2021 9:02 am

An Images

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: বিজেপির হয়ে প্রথমদিন সভায় যোগ দিয়েই প্রবল বিক্ষোভের মুখে প্রবীণ সাংসদ শিশির অধিকারী (Sisir Adhikari)। দীর্ঘক্ষণ তাঁর গাড়ি ঘিরে চলে বিক্ষোভ। অভিযোগ, এই ঘটনার নেপথ্যে রয়েছে তৃণমূল। এই আচরণের বিরুদ্ধে কমিশনের দ্বারস্থ হবেন বলেও জানিয়েছেন শিশির।

রবিবার এগরার বিজেপির সভায় অমিত শাহের (Amit Shah) পাশেই দেখা গিয়েছিল শিশির অধিকারীকে। ওইদিনই বিজেপির হয়ে প্রচারে নামার কথা জানিয়েছিলেন তিনি। সোমবারই বিজেপি প্রার্থীদের সমর্থনে সভা করেন তিনি। অভিযোগ, এদিন কাঁকগেছিয়া এলাকায় শিশির অধিকারীর গাড়ি ঘিরে বিক্ষোভ দেখায় তৃণমূলের কর্মী-সমর্থকরা। এই ঘটনাকে কেন্দ্র করে উত্তপ্ত হয়ে ওঠে এলাকা। নিজের ‘গড়ে’ চরম অস্বস্তিতে পড়েন বর্ষীয়ান সাংসদ। চর্টের আলোয় বিক্ষোভকারীদের শনাক্ত করার চেষ্টা করেন তিনি। এরপরই বিক্ষোভকারীদের সঙ্গে হাতাহাতিতে জড়িয়ে পড়েন বিজেপির কর্মী সমর্থকরা। খবর পেয়েই ঘটনাস্থলে পৌঁছয় স্থানীয় থানার বিশাল পুলিশ বাহিনী ও কেন্দ্রীয় বাহিনী। দীর্ঘক্ষণের চেষ্টায় আয়ত্তে আসে পরিস্থিতি।

[আরও পড়ুন: ‘তৃণমূল নেতাকে বিজেপিতে গুপ্তচর হিসাবে ঢোকানো হয়েছে’, বিস্ফোরক কান্তি গঙ্গোপাধ্যায়]

এবিষয়ে শিশির অধিকারী বলেন, “একদল যুবককে মদ খাইয়ে সভা বানচালের জন্য পাঠিয়েছে। এসব আমি আগে বহু দেখেছি। আমার সঙ্গে এসব করে কোনও লাভ নেই। আমি প্রত্যেকের ছবি তুলে নিয়েছি। নাম নিয়েছি। কমিশনে এবিষয়ে নালিশ জানাব।” উল্লেখ্য, শুভেন্দু অধিকারী থেকে রাজীব বন্দ্যোপাধ্যায়, দববদলের পর পুরনো দলের কর্মীদের একাংশের ক্ষোভের মুখে পড়তে হয়েছে প্রত্যেককে। গতকালই ব্যক্তিগত আক্রমণ ও সভা বানচালের চেষ্টার অভিযোগ তুলে তৃণমূলের বিরুদ্ধে কমিশনের দ্বারস্থ হয়েছিলেন রাজীব বন্দ্যোপাধ্যায়। দ্রুত পদক্ষেপ না করলে বৃহত্তর আন্দোলনের হুঁশিয়ারিও দিয়েছেন তিনি।

[আরও পড়ুন: ‘নাটক ছাড়া ভোট পাবেন না বুঝে গিয়েছিলেন’, মমতার চোটকে তীব্র কটাক্ষ শিশিরের]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement