৩০ চৈত্র  ১৪২৭  মঙ্গলবার ১৩ এপ্রিল ২০২১ 

READ IN APP

Advertisement

‘নাটক ছাড়া ভোট পাবেন না বুঝে গিয়েছিলেন’, মমতার চোটকে তীব্র কটাক্ষ শিশিরের

Published by: Tiyasha Sarkar |    Posted: March 22, 2021 9:10 pm|    Updated: March 22, 2021 9:10 pm

An Images

রঞ্জন মহাপাত্র, কাঁথি: বিজেপিতে (BJP) যোগ দেওয়ার পর প্রথম সভা থেকে মমতা বন্দ্যোপাধ্যায়কে আক্রমণ করলেন শিশির অধিকারী। তৃণমূল সুপ্রিমোর পায়ে আঘাতকে ‘নাটক’ বলে কটাক্ষ করে বললেন, “নাটক ছাড়া ভোট পাবেন না, উনি বুঝে গিয়েছেন।” সতর্ক করলেন নির্বাচন কমিশনকেও।

রবিবার এগরায় অমিত শাহর (Amit Shah) সঙ্গে একই মঞ্চে দেখা গিয়েছিল শিশির অধিকারীকে (Sisir Adhikari)। পরেরদিন অর্থাৎ সোমবার থেকেই বিজেপি প্রার্থীর সমর্থনে সভায় যোগ দিলেন বর্ষীয়ান সাংসদ। বললেন, “শুভেন্দু তো নন্দীগ্রামেই ছিল। কেন উনি এলেন। ভোটে লড়াই হবে। দেখা যাবে কে কত মায়ের দুধ খেয়েছে। তিনি নাটক ছাড়া ভোট পাবেন না। ওনার নাটক বাংলার মানুষ বুঝতে পেরেছেন।” নন্দীগ্রাম আন্দোলন প্রসঙ্গে শিশিরবাবু বলেন, “নন্দীগ্রাম আন্দোলন কে করেছিল সেটা এলাকার মানুষ জানেন। ওখানে শুভেন্দু ভূমিকা কী ছিল সেটার উত্তর দেবেন ওখানকার মানুষ। নন্দীগ্রামের ঘটনার সময়কালে প্রায় ৪০টি মুসলিম পরিবারে সন্তান জন্ম হয়। যাদের নাম রাখা হয়েছিল শুভেন্দু। তা থেকে প্রমান হয় অনেক কিছুই।”

[আরও পড়ুন: তৃণমূল-বিজেপি কাজিয়ায় উত্তপ্ত ভগবানপুর, রোড শো করতে পারলেন না মিমি]

মুখ্যমন্ত্রীকে কটাক্ষ করে এদিনের সভা থেকে বর্ষীয়ান সাংসদ বলেন, “দশ বছর আগে মানুষ অপাত্রে ভোট দিয়েছিল কি না জানি না, কিন্তু কী লাভ হয়েছে বাংলার। বেকাররা আজ রাস্তায় রাস্তায় ঘুরে বেড়াচ্ছে।” এদিন বিজেপি যোগের কারণও জানান তিনি। দাবি করেন, বিজেপি এশিয়ার বৃহত্তম রাজনৈতিক দল হওয়ার কারণেই তার সঙ্গী হয়েছেন সাংসদ। কেলেঘাই–কপালেশ্বরীর প্রসঙ্গে শিশিরবাবু বলেন, “পুরো টাকা খরচ হয়নি। এই প্রকল্প আমি প্রয়াত হয়েছেন প্রণব মুখোপাধ্যায়ের কাছে গিয়ে এনেছিলাম। স্বাক্ষী ছিলেন মুকুল রায়। রাতে শুভেন্দুর ১০ মিনিটের ফোনে এই কেলাঘাই-কপালেশ্বরী প্রকল্পের জন্যে টাকা বরাদ্দ হয়।”  সবমিলিয়ে এদিন শিশির অধিকারীর নিশানায় ছিলেন তৃণমূল সুপ্রিমো।

[আরও পড়ুন: ২৪ ঘণ্টায় টেস্টিং কমায় রাজ্যে কমল করোনা আক্রান্তের সংখ্যা, নিম্নমুখী সুস্থতার হার]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement