BREAKING NEWS

১২ অগ্রহায়ণ  ১৪২৮  সোমবার ২৯ নভেম্বর ২০২১ 

READ IN APP

Advertisement

‘তৃণমূল নেতাকে বিজেপিতে গুপ্তচর হিসাবে ঢোকানো হয়েছে’, বিস্ফোরক কান্তি গঙ্গোপাধ্যায়

Published by: Suparna Majumder |    Posted: March 22, 2021 9:26 pm|    Updated: March 22, 2021 9:47 pm

South 24 Parganas: Raidighi's CPM Candidate Kanti Ganguly's facebook post ahead of WB Elections 2021 | Sangbad Pratidin

সুরজিৎ দে, ডায়মন্ডহারবার: “প্রশান্ত কিশোরের গেম প্ল্যানে বিজেপি কুপোকাত। গত কয়েক মাস ধরে সম্পূর্ণ পরিকল্পনা করে অনেক তৃণমূল নেতাকে বিজেপিতে গুপ্তচর হিসাবে ঢোকানো হয়েছে।” ফেসবুকে এমনই মন্তব্য করলেন সংযুক্ত মোর্চার রায়দিঘির (Raidighi) সিপিএম প্রার্থী কান্তি গঙ্গোপাধ্যায়। সোমবার নিজের ফেসবুক (Facebook) প্রোফাইলে এই পোস্টটি করেছেন প্রাক্তন সুন্দরবন উন্নয়ন মন্ত্রী।

সোমবারের এই পোস্টে কান্তি গঙ্গোপাধ্যায় লেখেন, “প্রশান্ত কিশোরের গেম প্ল্যানেই বিজেপি কুপোকাত। গত কয়েকমাস ধরে সম্পূর্ণ পরিকল্পনা করে অনেক তৃণমূল নেতাকে বিজেপিতে গুপ্তচর হিসেবে ঢোকানো হয়েছে। এরমধ্যে প্রায় নব্বইভাগ বিজেপির টিকিটও পেয়ে গেছে। এরা যদি জিতে আসে তাহলে আবার ঝাঁকের কই হিসাবে মাননীয়া দিদির হাত ধরবে।” এরপরই আবার সিপিএম প্রার্থী (CPM Candidate) লেখেন,  “হায়রে মাথামোটা, মাথায় গোবর পোরা বিজেপির নেতারা, প্রশান্ত কিশোরের এই গেম প্ল্যানটা আপনারা ধরতে পারলেন না? নাকি সেটাও সেটিং?” 

[আরও পড়ুন: ‘নাটক ছাড়া ভোট পাবেন না বুঝে গিয়েছিলেন’, মমতার চোটকে তীব্র কটাক্ষ শিশিরের]

রায়দিঘির বিজেপি প্রার্থী (BJP Candidate) শান্তনু বাপুলিকেও একই দলে ফেলেন কান্তি গঙ্গোপাধ্যায়। আরেকটি পোস্টে তিনি লিখেছেন, “আমার কাছে খবর আছে যে শ্রীমান শান্তনু বাপুলি মমতার পরামর্শমতো, মমতার নির্দেশেই চর হিসাবে বিজেপিতে গিয়েছে এবং প্রার্থী হয়েছে। জেতার সম্ভাবনা নেই, তবু ‘যদি জেতে’ তাহলে মোটা টাকার বিনিময়ে ভোটের পর আবার মমতাকে সমর্থন করবে। অর্থাৎ ‘দল বদলানো’ এইসব ব্যক্তিদের ভোট নয়, যারা রায়দিঘির মানুষের প্রতি বিশ্বাসঘাতকতা করেছে অথবা আবারও করবে বলে চক্রান্ত করছে।” লেখার সঙ্গে শান্তনু বাপুলির একটি ছবিও দিয়েছেন সিপিএম নেতা। যাতে লেখা “মমতার গুপ্তচরকে চিনে নিন।”

এ প্রসঙ্গে তৃণমূল থেকে বিজেপিতে যাওয়া জেলা পরিষদের কর্মাধ্যক্ষ বিজেপি প্রার্থী শান্তনু বাপুলিকে প্রশ্ন করা হলে তিনি বলেন, “রাজনীতি থেকে সরে যাওয়ার সময় হয়েছে ওনার। এসব আজেবাজে কথা বলেন কী করে?”

[আরও পড়ুন: তৃণমূল-বিজেপি কাজিয়ায় উত্তপ্ত ভগবানপুর, রোড শো করতে পারলেন না মিমি]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে