Advertisement
Advertisement
Mamata Banerjee

‘কেন যে সৌমিত্রকে বিয়ে করেছিল সুজাতা?’ বিষ্ণুপুরে আক্ষেপ মমতার, জানালেন বিচ্ছেদের কারণও

আর কী বললেন মমতা বন্দ্যোপাধ্যায়?

Mamata Banerjee opens up over Saumitra and Sujata's divorce
Published by: Tiyasha Sarkar
  • Posted:May 18, 2024 6:45 pm
  • Updated:May 18, 2024 6:55 pm

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: সুজাতা মণ্ডলের হয়ে প্রচারে গিয়ে সৌমিত্র খাঁকে নিশানা করলেন মুখ্যমন্ত্রী। সভামঞ্চে দাঁড়িয়েই বলে ফেললেন, “কী করে সুজাতা ওকে বিয়ে করেছিল ভগবান জানে!” কেনই বা বিচ্ছেদ হয়েছিল সৌমিত্র-সুজাতার? এদিন সেকথাও বললেন মমতা। 

Advertisement

ব্যাপারটা ঠিক কী? শনিবার বিষ্ণুপুরে সুজাতা মণ্ডলের (Sujata Mandal) সমর্থনে ভোট প্রচারে গিয়েছিলেন মমতা বন্দ্যোপাধ্যায়ের। ওই আসনে বিজেপির প্রার্থী সুজাতারই প্রাক্তন স্বামী সৌমিত্র খাঁ। ফলত স্বাভাবিকভাবেই এই লড়াই শুধু রাজনৈতিক নয়। এদিনের সভায় মুখ্যমন্ত্রীর মুখেও শোনা গেল সুজাতা-সৌমিত্র প্রসঙ্গ। এদিন মমতা বন্দ্যোপাধ্যায় বলেন, “ওই ছেলেটার নাম আমি নিতে চাই না। কী করে সুজাতা ওকে বিয়ে করেছিল, ভগবান জানে। অবশ্য, কেউ কাউকে ভালবাসলে সেটা তাঁর ব্যাপার। আমি ওসবে মাথা ঘামাই না।” এর পরই কিছু ছবির প্রসঙ্গ তোলেন মমতা বন্দ্যোপাধ্যায়। বিচ্ছেদের কারণও ব্যাখ্যা করলেন তিনি। বললেন, ”আমাদের প্রার্থী সুজাতা একটু গোবলুগাবলা। ওর বরটা স্মার্ট বেশি, তাই ওকে ছেড়ে পালিয়েছে। অন্য আরও কতগুলোকে ধরেছে, আমার সে সব বলা উচিত নয়। তবে চ্যালেঞ্জ করলে আমি ছবি দেখিয়ে দিতে পারি।”

Advertisement

[আরও পড়ুন: যোগ্য তো? নথি দিয়ে প্রমাণ করতে হবে রাজ্যের সব শিক্ষককে, জারি নির্দেশিকা]

তিনি আরও বলেন, “আমার কাছে অনেক ছবি আছে। কিন্তু সুজাতা যা ঝগড়ুটে! আমি ছবি দেখালে ও হয়তো ভোট ছেড়ে দিয়ে আগে ছুটবে ঝগড়া করতে।” এর পর সৌমিত্র খাঁয়ের একাধিক সঙ্গী রয়েছে বলে দাবি করেন মমতা বন্দ্যোপাধ্যায়। সৌমিত্রর সম্পত্তি নিয়ে সভামঞ্চেই সুজাতাকে প্রশ্ন করেন মুখ্যমন্ত্রী।

[আরও পড়ুন: বছরভর কোমায়, ছিল না ভাষাজ্ঞানও, দ্বাদশে ৯৩ শতাংশ নম্বর পেলেন সেই পড়ুয়াই]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ