BREAKING NEWS

৯ আশ্বিন  ১৪২৭  সোমবার ২৮ সেপ্টেম্বর ২০২০ 

Advertisement

দুষ্টুমি করা নেতাদের সরিয়ে দিয়েছি, কেশিয়াড়ির সভায় বললেন মমতা

Published by: Subhajit Mandal |    Posted: December 3, 2018 5:53 pm|    Updated: April 23, 2019 4:02 pm

An Images

কিংশুক প্রামাণিক, কেশিয়াড়ি: “কোনও কোনও নেতা এখানে দুষ্টুমি করেছে। তাদের উপর রাগ করে পঞ্চায়েত ভোটে আপনারা কেউ কেউ আমাদের সমর্থন করেননি। ওই সব নেতাদের আমরা দায়িত্ব থেকে সরিয়ে দিয়েছি। মনে রাখবেন, আপনাদের কেউ ভুল বোঝাতে পারে। সেটা আপনাদের দোষ নয়। আপনাদের কাছে অপপ্রচার করছে তারা। চক্রান্ত করছে। আপনাদের ঠিক পথে আনা আমাদের কাজ। রাজ্য সরকারের যত উন্নয়ন স্কিম আছে সব সুবিধা পাবেন আপনারা।” সোমবার দুপুরে পশ্চিম মেদিনীপুরের কেশিয়াড়িতে সরকারি পরিষেবা প্রদান অনুষ্ঠানে গিয়ে সাধারণ মানুষের পাশে থাকার বার্তা মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের। বুঝিয়ে দেন, তাঁর সরকার আদিবাসী থেকে দলিত, সকলের পাশে আছে।

[‘কলকাতাকে সবুজ করাই চ্যালেঞ্জ’, মেয়র হয়েই বার্তা ফিরহাদের]

পাশাপাশি, এদিনের সভাস্থল থেকে বিজেপিকে একহাত নেন মুখ্যমন্ত্রী। বলেন, “কখনও কখনও দিল্লির নেতা এসে আগুন লাগিয়ে দিয়ে যায় এখানে। আগুনটা আমাদের নেভাতে হয়। সবকিছুতে রাজ্যকে লাগে। বসন্তের কোকিল হয়ে এসে চলে গেলে হয় না। আমরা বিজেপিকে সম্মান করি না। টোটালটাই নাটক। টোটালটা রাবণযাত্রা। রাবণবধ রাজনীতির মধ্যে দিয়েই করা হবে। আমরা তৈরি। আরবিআই থেকে সিবিআইতে বিজেপির সাইনবোর্ড লাগানো হয়েছে। ঐতিহাসিক জায়গার নাম বদলে দিয়েছে। এ বিজেপিকে ভারত ছাড়া করব।” সরকারি পরিষেবা প্রদান করতে গিয়ে বলেন, “পশ্চিম মেদিনীপুর জুড়ে ২০টা কর্মতীর্থ তৈরি হয়েছে। আদিবাসীদের জন্য বিমা চালু করেছে আমাদের সরকার। জেলায় ৯টি আইটিআই হয়েছে। কেন্দুপাতা তোলার রেট দ্বিগুণ হয়েছে। নয়াগ্রাম-কোশিয়াড়ি সেতু হয়েছে।” মুখ্যমন্ত্রীর কথায় করতালিতে ফেটে পড়ে সভাস্থল।

[হাই কোর্টে রথযাত্রা মামলার দ্রুত শুনানির আরজি বিজেপির]

জঙ্গলমহল ও দুই বর্ধমানের পর সোমবার একগুচ্ছ কর্মসূচি নিয়ে মেদিনীপুরে যান মুখ্যমন্ত্রী। দুপুরে পশ্চিম মেদিনীপুরের কেশিয়াড়িতে গিয়ে সরকারি পরিষেবা প্রদান অনুষ্ঠানে যোগ দেন তিনি। বৃহস্পতিবার পর্যন্ত মুখ্যমন্ত্রী দুই মেদিনীপুরের বিভিন্ন জায়গায় সভা এবং প্রশাসনিক বৈঠক করবেন। মমতা বন্দ্যোপাধ্যায়ের এই সফর ঘিরে স্বভাবতই খুশির জোয়ার দুই মেদিনীপুরের সাধারণ মানুষের মধ্যে। এদিন দুপুরে কেশিয়াড়িতে কুচলাচাটির ময়দানে হেলিপ্যাডে মুখ্যমন্ত্রী নামতেই তাঁকে একঝলক দেখার জন্য কাতারে কাতারে মানুষ ভিড় করেন। মানুষকে নিজের হাতে বিভিন্ন সরকারি প্রকল্পের সুবিধা প্রদানের পাশাপাশি গুচ্ছ প্রকল্পর উদ্বোধন ও শিলান্যাস করেন মমতা।

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement