BREAKING NEWS

১৩  আষাঢ়  ১৪২৯  মঙ্গলবার ২৮ জুন ২০২২ 

READ IN APP

Advertisement

Advertisement

স্ত্রীর সঙ্গে বিচ্ছেদের আক্রোশে শাশুড়িকে কুপিয়ে খুন করল যুবক!

Published by: Suparna Majumder |    Posted: May 18, 2022 3:35 pm|    Updated: May 18, 2022 3:36 pm

Man allegedly killed Ex mother in law | Sangbad Pratidin

ভাস্কর মুখোপাধ্যায়, বোলপুর: শাশুড়িকে ধারাল অস্ত্র দিয়ে খুনের অভিযোগ উঠল প্রাক্তন জামাইয়ের বিরুদ্ধে। ঘটনাটি ঘটেছে নানুর থানার মড্ডা গ্রামে। মৃতার নাম মোজিফা বিবি (৫৫)। জানা গিয়েছে, সদ্য বিবাহ বিচ্ছেদ হয় মোজিফা বিবির মেয়ের। সেই আক্রোশ থেকেই ছুরি হাতে প্রাক্তন শাশুড়ির উপর চড়াও হয় জামাই।

Woman-Murdered-1

বীরভূমের ময়ূরেশ্বরের কাশেম শেখের সঙ্গে নানুর থানার মড্ডা গ্রামের রুবি বিবির বিয়ে হয়েছিল। অভিযোগ, বিয়ের পর থেকে প্রায় সময় অশান্তি হত স্বামী-স্ত্রীর মধ্যে। মদ্যপ অবস্থায় স্ত্রীকে মারধর করত কাশেম। এই কারণেই ৩ মাস আগে কাশেম ও রুবি বিবির বিবাহ বিচ্ছেদ হয়।

[আরও পড়ুন: ‘লুট, লুট, লুট! মানুষের পকেট লুট করছে কেন্দ্র’, মেদিনীপুরের কর্মিসভা থেকে তোপ মমতার]

এই ঘটনার পর গত মঙ্গলবার রাতে নানুরে আসে জামাই কাশেম। ধারাল অস্ত্র নিয়ে চড়াও হয় প্রাক্তন স্ত্রীর উপর। কাশেমকে বাধা দিতে যান রুবি বিবির মা মোজিফা বিবি। আক্রোশে অস্ত্র নিয়ে মোজিফা বিবির উপর চড়াও হয় কাশেম। প্রাক্তন জামাইয়ের অস্ত্রের কোপে গুরুতর জখম হন মোজিফা বিবি। ঘটনাস্থলেই মৃত্যু হয় তাঁর। ঘটনায় রুবি বিবিও আহত হন। 

Woman-Murdered-2

ঘটনায় তীব্র চাঞ্চল্য ছড়িয়ে পড়ে এলাকায়। খবর পেয়ে নানুর থানার পুলিশ যায় ঘটনাস্থলে। পুলিশ মৃতদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য বোলপুর মহকুমা হাসপাতালে পাঠায়। প্রাক্তন স্বামীর বিরুদ্ধে থানায় লিখিত অভিযোগ দায়ের করেছেন রুবি বিবি। তাঁর কথায়, “আমাকে মারতেই এসেছিল। আমার মা ছাড়াতে আসে। তখন ছুরি দিয়ে মাকে মেরে ফেলে। আমাদের আগেই ডিভোর্স হয়ে গিয়েছিল। সেই রাগেই এসেছিল কাশেম। আমি ওর শান্তি চাই।” রুবি বিবির অভিযোগের ভিত্তিতে তদন্ত শুরু করেছে পুলিশ। ঘটনার পর থেকেই পলাতক অভিযুক্ত কাশেম। তাঁর খোঁজে তল্লাশি শুরু করেছেন পুলিশ।

[আরও পড়ুন: ‘মানুষের কাজ না করে নিজের কাজ করলে…’, তৃণমূল নেতা-কর্মীদের কড়া হুঁশিয়ারি মমতার]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে