BREAKING NEWS

৭ আশ্বিন  ১৪২৭  বৃহস্পতিবার ২৪ সেপ্টেম্বর ২০২০ 

Advertisement

প্রেমিকার সঙ্গে ফোনালাপ, ঘনিষ্ঠতা, আচরণ সহ্য করতে না পেরে ছেলেকে খুন করল বাবা

Published by: Sayani Sen |    Posted: August 9, 2020 1:43 pm|    Updated: August 9, 2020 1:48 pm

An Images

ধীমান রায়, কাটোয়া: ছেলের প্রেমের সম্পর্ক মেনে নিতে পারছিলেননা বাবা। প্রথম থেকেই বাধা দিয়ে আসছিলেন। কিন্তু বাধা না শুনে প্রেমিকার সাথে ফোনে সম্পর্ক রেখে চলছিলেন তরুণ। সেই ‘অপরাধে’ নিজের ছেলের পেটে ছুরি ঢুকিয়ে খুন করল তার বাবা। ঘটনাটি ঘিরে পূর্ব বর্ধমান জেলার পূর্বস্থলী থানার অন্তর্গত হামিদপুর এলাকায় চাঞ্চল্য।

নিহত ওই যুবকের নাম আলিমউদ্দিন শেখ। পরিবার ও স্থানীয় সূত্রে জানা যায়, বিগত বেশ কিছুদিন ধরে একটি মেয়ের সঙ্গে প্রেমের সম্পর্ক ছিল আলিমউদ্দিনের। ছেলের সম্পর্কের কথা প্রথমে কিছুই জানতে পারেননি তিনি। পরে যদিও জানতে পারেন আলিমউদ্দিনের বাবা। সেই থেকেই শুরু বাবা এবং ছেলের বিরোধিতা। বারবার ছেলেকে সম্পর্ক থেকে সরে আসার কথা বলেন তিনি। তবে তাতেও কোনও লাভ হয়নি। পরিবর্তে পরিবারের বাধা সত্ত্বেও প্রেমিকার সঙ্গে যোগাযোগ রেখে গিয়েছিলেন আলিমউদ্দিন। আপত্তির পরেও সম্পর্ক চালিয়ে যাওয়ায় আলিমউদ্দিনের উপর তাঁর বাবার রাগ ক্রমশই বাড়ছিল।

[আরও পড়ুন: হালিশহরে বিজেপি নেতার গাড়ি লক্ষ্য করে ব্যাপক বোমাবাজি, ‘আটক’ আক্রান্তই]

রাগের বশেই শনিবার গভীর রাতে রক্তারক্তি কাণ্ড ঘটিয়ে বসেন আলিমউদ্দিনের বাবা। ছেলের পেটে ছুরি দিয়ে সজোরে আঘাত করেন তিনি। ছেলেকে ছুরি দিয়ে আঘাত করতে দেখে নিজেকে সামলে রাখতে পারেননি তাঁর মা। বাবা-ছেলের দিকে দৌড়ে যান তিনি। মারমুখী বাবার হাত থেকে ছেলেকে বাঁচাতে গিয়ে জখমও হন আলিমউদ্দিনের মা। ঘটনাস্থলেই মৃত্যু হয় ওই যুবকের। এদিকে, ছেলেকে খুনের পরই এলাকা ছেড়ে চম্পট দেয় মৃতের বাবা। খবর পেয়ে পূর্বস্থলী থানার পুলিশ ঘটনাস্থলে পৌঁছয়। দেহ উদ্ধার করে ময়নাতদন্তে পাঠানো হয়েছে। রক্তমাখা ছুরিটি ঘটনাস্থল থেকে বাজেয়াপ্ত করা হয়েছে। অভিযুক্তের খোঁজে চলছে তল্লাশি।

ছবি: জয়ন্ত দাস

[আরও পড়ুন: ‌’বাণিজ্য সম্মেলন বুঝতে বাজেট বই‌ পড়ুন’, রাজ্যপালকে কটাক্ষ সৌগতর]

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement