১১ অগ্রহায়ণ  ১৪২৮  রবিবার ২৮ নভেম্বর ২০২১ 

READ IN APP

Advertisement

মুখ্যমন্ত্রীকে নিয়ে ফেসবুকে কুরুচিকর পোস্ট, গ্রেপ্তার সিঙ্গুরের যুবক

Published by: Subhamay Mandal |    Posted: October 30, 2019 2:30 pm|    Updated: October 30, 2019 2:30 pm

Man arrested for vulgar post against Mamata Banerjee

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ফেসবুকে মুখ্যমন্ত্রীকে নিয়ে কুরুচিকর পোস্ট। অবশেষে গ্রেপ্তার অভিযুক্ত চন্দন ভট্টাচার্য নামে যুবক। বুধবার সিঙ্গুর থানার পুলিশ তাকে গ্রেপ্তার করে। এদিন তাকে আদালতে নিয়ে যাওয়ার পথে অভিযুক্তকে ছিনিয়ে নেওয়ার চেষ্টা করে ক্ষুব্ধ তৃণমূল সমর্থকরা। তাদের দাবি, অভিযুক্ত বাংলার মুখ্যমন্ত্রী তথা একজন মহিলা সম্পর্কে যে কুরুচিকর-অশ্রাব্য মন্তব্য করেছে তার উপযুক্ত শাস্তি দিতে হবে। অভিযুক্তকে নিজেদের হেফাজতে চেয়ে থানার সামনে বিক্ষোভও দেখায় তৃণমূল সমর্থকরা। জানা গিয়েছে, অভিযুক্তের বিরুদ্ধে সাইবার অপরাধের ধারায় মামলা রুজু করা হয়েছে।

সম্প্রতি সিঙ্গুরের বাসিন্দা চন্দন ভট্টাচার্য নামে ওই যুবক নিজের ফেসবুক অ্যাকাউন্টে মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় সম্পর্কে কুরুচিকর স্টেটাস পোস্ট করে। সেই পোস্টটি ভাইরাল হতেই সোশ্যাল মিডিয়ায় নিন্দার ঝড় ওঠে। একজন মুখ্যমন্ত্রী তথা মহিলা সম্পর্কে কীভাবে এই ধরনের মন্তব্য করতে পারে কেউ, প্রশ্ন তোলেন অনেকে। সাইবার ক্রাইম ধারায় মামলা রুজু হয় তার বিরুদ্ধে। তার ফেসবুক অ্যাকাউন্টে দেখলে লক্ষ্য করা যায়, অভিযুক্ত একজন আরএসএস এবং বিজেপি সমর্থক। তার কভার ছবিতেও আরএসএস ও প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির ছবি রয়েছে। তৃণমূলের অভিযোগ, অভিযুক্ত একজন সক্রিয় বিজেপি কর্মী। এবং মমতা বিদ্বেষ থেকেই এমন ঘৃণ্য মন্তব্য সে করেছে।

[আরও পড়ুন: করিমপুরে সেলিব্রিটি প্রার্থী তৃণমূলের? লড়তে পারেন বিজেপির শীর্ষনেতা]

প্রসঙ্গত, কয়েক মাস আগে নিজের ফেসবুক অ্যাকাউন্টে হাওড়ার বিজেপি যুব মোর্চার নেত্রী প্রিয়াঙ্কা শর্মা মুখ্যমন্ত্রীর একটি ফটোশপ করা কুরুচিকর ছবি পোস্ট করে শিরোনামে আসেন। তাঁকে গ্রেপ্তার করে হাওড়া কমিশনারেটের পুলিশ। পরে অবশ্য সুপ্রিম কোর্টে মামলা দায়ের করে শর্তসাপেক্ষে জামিন পান ওই মহিলা। তাঁকে ক্ষমাও করে দেন মুখ্যমন্ত্রী।

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে