২ শ্রাবণ  ১৪২৬  বৃহস্পতিবার ১৮ জুলাই ২০১৯ 

Menu Logo বিলেতে বিশ্বযুদ্ধ মহানগর রাজ্য দেশ ওপার বাংলা বিদেশ খেলা বিনোদন লাইফস্টাইল এছাড়াও ফটো গ্যালারি ভিডিও গ্যালারি ই-পেপার

রাজা দাস, বালুরঘাট: বেশিদিন আগের কথা নয়। মদ্যপ অবস্থায় নিজের মা-কেই ধর্ষণ করার অভিযোগ উঠেছিল এক যুবকের বিরুদ্ধে। আর এবার বালুরঘাটে ফাঁকা বাড়িতে নাবালিকা বোনকে ধর্ষণের চেষ্টা করল এক যুবক! অভিযুক্তকে গ্রেপ্তার করেছে পুলিশ। একের পর এক এই ধরনের ঘটনায় হতবাক শহরবাসী।

[ আরও পড়ুন: স্কুলের শৌচালয়ের বাইরে অশ্লীল অঙ্গভঙ্গির অভিযোগ, গ্রেপ্তার সিভিক ভলান্টিয়ার]

অভিযুক্তের নাম ধলু হালদার। বয়স ১৯ বছর। বালুরঘাটের পতিরাম এলাকায় থাকে সে। পরিবারের লোকেরা জানিয়েছেন, ধলুরা এক বোন ও এক ভাই। বোন নাবালিকা। একই ঘরে থাকে ভাই-বোন। গত শনিবার রাতে বাড়িতে ধলু ও তার বোন ছাড়া আর কেউ ছিল না। অভিযোগ, ফাঁকা বাড়িতে নিজের নাবালিকাকে বোনকেই ধর্ষণ করার চেষ্টা ওই যুবক! ঘটনাটি জানাজানি হতেই এলাকায় শোরগোল পড়ে যায়। তবে লোকলজ্জার ভয়ে প্রথমে থানায় অভিযোগ জানাতে চাননি নির্যাতিতার পরিবারের লোকেরা। শেষপর্যন্ত অবশ্য বালুরঘাট থানায় অভিযোগ দায়ের করা হয়, মঙ্গলবার সন্ধ্যায়। সেদিন রাতেই অভিযুক্ত ধলু হালদারকে গ্রেপ্তার করে পুলিশ। শারীরিক পরীক্ষার পর নির্যাতিতা কিশোরীকে তুলে দেওয়া হয় দক্ষিণ দিনাজপুরের চাইল্ড ওয়েলফেয়ার কমিটির হাতে। পকসো আইনে মামলা রুজু করে তদন্তে নেমেছে বালুরঘাট থানার পুলিশ।

এদিকে এই ঘটনা জানাজানি হতেই শোরগোল পড়েছে বালুরঘাটে। ফাঁকা বাড়িতে কেউ নিজের বোনকে ধর্ষণ করতে পারে! তা ভাবতেই পারছেন না স্থানীয় বাসিন্দারা। অভিযুক্তের কড়া শাস্তির দাবি জানিয়েছেন তাঁরা। দিন কয়েক আগে বালুরঘাট শহরেই এক টোটো চালকের বিরুদ্ধে মদ্যপ অবস্থায় নিজের মা-কে ধর্ষণের অভিযোগ উঠেছিল। অভিযোগ, রাতে যখন ওই টোটো চালক মদ্যপ অবস্থায় বাড়ি ফেরে, তখন ঘরে একাই ছিলেন তার মা। আচমকাই মায়ের উপর ঝাপিয়ে পড়ে ওই টোটো চালক এবং ধর্ষণ করে। গুণধর ছেলেকে ১৪ দিনের পুলিশি হেফাজতের নির্দেশ দিয়েছে আদালত।

[আরও পড়ুন: পারিবারিক অশান্তিতে বিবাহবিচ্ছেদ, দম্পতির সম্পর্ক জোড়া লাগাল ৫ বছরের মেয়ে]

আরও পড়ুন

আরও পড়ুন

ট্রেন্ডিং