২৩  শ্রাবণ  ১৪২৯  বুধবার ১০ আগস্ট ২০২২ 

READ IN APP

Advertisement

Advertisement

পরকীয়ায় বাধা, স্ত্রীকে পুড়িয়ে মারল স্বামী

Published by: Shammi Ara Huda |    Posted: October 25, 2018 9:41 pm|    Updated: October 28, 2018 11:39 am

Man murders wife in Burdwan

সৌরভ মাজি, বর্ধমান: পরকীয়ায় জড়িয়েছে স্বামী। বুঝতে পেরে স্বামীকে ফেরানোর চেষ্টা করেছিলেন  স্ত্রী। এই ‘অপরাধে’ গৃহবধূকে পুড়িয়ে মারার অভিযোগ। অভিযোগ উঠল স্বামীর বিরুদ্ধেই। মৃতের নাম পূজা মালিক ওরফে পূজা গাদি (৩০)। অভিযুক্ত স্বামী রবি গাদিকে আটক করেছে পুলিশ। চাঞ্চল্যকর ঘটনাটি ঘটেছে পূর্ব বর্ধমানের শক্তিগড় থানার সুহারি গ্রামে।

পরকীয়ার একমাত্র কাঁটা স্ত্রী পূজা। এটা ভালমতো জানতো রবি। তাই অনেকদিন ধরেই সেই কাঁটা সরিয়ে দেওয়ার চেষ্টা করছিল সে। স্ত্রী বিবাহবহির্ভূত সম্পর্ক থেকে সরে দাঁড়ানোর অনুরোধ করার পরেই ক্ষেপে হয়ে ওঠে রবি। অভিযোগ, স্ত্রীর গায়ে কেরোসিন ঢেলে আগুন জ্বালিয়ে দেয় সে। প্রতিবেশীরাই অগ্নিদগ্ধ গৃহবধূকে বর্ধমান মেডিক্যাল কলেজ হাসপাতালে নিয়ে যান। সেখানে কয়েকদিন যমে মানুষে টানাটানির পর বৃহস্পতিবার সকালে মারা যায় পুজা । এরপরেই জামাই রবি বিরুদ্ধে শক্তিগড় থানায় অভিযোগ দায়ের করেছেন মৃতার মা সনকা মালিক। তাঁর অভিযোগ, জামাই সম্প্রতি বিবাহবহির্ভূত সম্পর্কে জড়িয়ে পড়েছিল। মেয়ে সেই পথ থেকে ফিরে আসার জন্য জামাইকে অনুরোধ করে। সেকারণেই মেয়েকে পুড়িয়ে মারল জামাই।

[মেয়ের বিয়েতে ভাংচি, পুরুলিয়ায় ব্যবসায়ীর বাড়িতে হামলা]

স্থানীয় সূত্রে জানা গিয়েছে, পূজার বাপের বাড়ি শক্তিগড় থানারই বড়শুল গ্রামে।  ন’বছর আগে পূজার সঙ্গে রবির বিয়ে হয়। তাঁদের সাত বছরের একটি কন্যাসন্তানও রয়েছে। এদিন মৃতদেহের ময়নাতদন্তের সময় বর্ধমান মেডিক্যাল কলেজ হাসপাতালে এসেছিলেন সনকাদেবী। তিনি অভিযোগ করেন, গ্রামের এক গৃহবধূর সঙ্গে সম্প্রতি বিবাহবহির্ভূত সম্পর্ক জড়িয়ে পড়ে রবি। পূজা এই সম্পর্কের কথা জানতে পেরে প্রতিবাদ করেন। আর প্রতিবাদ করায় পূজার উপর অত্যাচার শুরু হয়। তিনি বলেন, “পরকীয়া নিয়ে আপত্তি করায় মেয়েকে ডিভোর্স দিয়ে দেবে বলেও হুমকি দিত রবি।” পুলিস জানিয়েছে, অভিযুক্তকে আটক করা হয়েছে। পাশাপাশি ঘটনার তদন্তও চলছে। অভিযোগ প্রমাণিত হলে প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়া হবে।

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে