১ আশ্বিন  ১৪২৭  শনিবার ১৯ সেপ্টেম্বর ২০২০ 

Advertisement

বোলপুরের তৃণমূল নেতাকে খুনের অভিযোগ, পুলিশের জালে বিধায়ক মনিরুল ইসলামের দাদা

Published by: Tiyasha Sarkar |    Posted: August 21, 2020 1:49 pm|    Updated: August 21, 2020 1:49 pm

An Images

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: তৃণমূল নেতা খুনের ঘটনার তদন্তে নেমে বিধায়ক মনিরুল ইসলামের (Manirul Islam) দাদাকে গ্রেপ্তার করল পুলিশ। বৃহ্স্পতিবার রাতে বোলপুরের কাশিপুর থেকে গ্রেপ্তার করা হয়েছে তাকে। শুক্রবারই তোলা হয় আদালতে।

ঘটনার সূত্রপাত ৪ জুলাই। ওইদিনই গ্রামের বাইরে লাভপুরের ভাটরার বাসিন্দা তৃণমূল নেতা সহদেব বাগদির রক্তাক্ত দেহ উদ্ধার হয়। এরপরই ঠিবা গ্রাম পঞ্চায়েতের ওই প্রাক্তন সদস্যের রহস্যমৃত্যুর তদন্তে নামে পুলিশ। সেই সময়ই তদন্তকারীদের মনে সন্দেহ জাগে যে, তৃণমূল নেতার মৃত্যুর ঘটনায় যোগ রয়েছে বিধায়ক মনিরুল ইসলামের ভাইয়ের। এরপরই বৃহ্স্পতিবার তাকে গ্রেপ্তার করা হয়। শুক্রবার ধৃতকে বোলপুর আদালতে তোলা হলে ৯ দিনের পুলিশ হেফাজতের নির্দেশ দিয়েছেন বিচারক।

[আরও পড়ুন: ‘বিশ্বকবির আশ্রম কুস্তির আখড়ায় পরিণত হয়েছে’, বিশ্বভারতীকাণ্ডে খোলা চিঠি বিশিষ্টদের]

প্রসঙ্গত, এর আগেও খুনের ঘটনায় নাম জড়িয়েছিল একদা অনুব্রত মণ্ডল (Anubrata Mandal) ঘনিষ্ঠ মনিরুল ইসলাম ও তাঁর ভাইয়ের। ২০১০ সালে বালির ঘাট কার দখলে থাকবে, এই বচসা নিয়ে সিপিএম সমর্থক এক পরিবারের তিন সদস্যকে পিটিয়ে খুনের অভিযোগ উঠেছিল তাঁদের বিরুদ্ধে। উল্লেখ্য, ২০১৯ সালে তৃণমূল ছেড়ে বিজেপির পতাকা হাতে তুলে নিয়েছেন মনিরুল ইসলাম।

[আরও পড়ুন: সন্তানের পিতৃত্ব নিয়ে সন্দেহ স্বামীর, দাম্পত্য কলহের জেরে সদ্যোজাতকে কুয়োয় ফেলে খুন]

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement