Advertisement
Advertisement

নদিয়ায় তৃণমূল কর্মীদের লক্ষ্য করে গুলি ও বোমাবাজি! কাঠগড়ায় বিজেপি

জখম ১২ তৃণমূল কর্মী।

Many TMC worker allegedly shot and injured by bjp |in Nadia | Sangbad Pratidin

ছবি: প্রতীকী

Published by: Tiyasha Sarkar
  • Posted:May 27, 2021 3:00 pm
  • Updated:May 27, 2021 4:28 pm

বিপ্লবচন্দ্র দত্ত, কৃষ্ণনগর: পুরনো বিবাদের জের। তৃণমূল কর্মীদের লক্ষ্য করে বোমাবাজি ও ছররা গুলি চালানোর অভিযোগ উঠল বিজেপির বিরুদ্ধে। ঘটনাটি ঘটেছে নদিয়ার নাকাশিপাড়া এলাকায়। গুরুতর জখম হয়েছেন ১০ থেকে ১২ জন। তাঁদের ভরতি করা হয়েছে শক্তিনগর জেলা হাসপাতালে।  ঘটনার তদন্ত শুরু করেছে পুলিশ। 

জানা গিয়েছে, অন্যান্য দিনের মতোই বৃহস্পতিবার সকালে নাকাশিপাড়ার তেঘড়ি এলাকায় সবজি বিক্রি করতে গিয়েছে প্রায় ১২ জন যুবক। তাঁরা তৃণমূল কর্মী হিসেবে এলাকায় পরিচিত ছিলেন। অভিযোগ, আচমকা বেশ কয়েকজন বিজেপি কর্মী তাঁদের উপর চড়াও হন।  ওই তৃণমূল কর্মীদের লক্ষ্য করে বোমাবাজি ও ছররা গুলি চালানো হয়। জখম হন একাধিক তৃণমূল কর্মী। উত্তপ্ত হয়ে ওঠে এলাকা। তড়িঘড়ি আহতদের উদ্ধার করে নিয়ে যাওয়া হয় স্থানীয় হাসপাতালে। অবস্থার অবনতি হওয়ায় তাঁদের পাঠানো হয়েছে শক্তিনগর জেলা হাসপাতালে। বর্তমানে  সেখানেই চিকিৎসা চলছে তাঁদের। 

Advertisement

[আরও পড়ুন: ২ বছর ধরে আটকে সাংসদ তহবিলের টাকা, লোকসভার স্পিকারের হস্তক্ষেপ চেয়ে চিঠি অধীরের

কী থেকে এই ঘটনা? স্থানীয়দের দাবি, গরু বাঁধাকে কেন্দ্র করে দীর্ঘদিন ধরেই এই দু’দলের মধ্যে অশান্তি চলছিল। বৃহস্পতিবার তা ব্যাপক আকার নেয়। যদিও আহতদের দাবি, ভোট মেটার পর থেকেই বিজেপি কর্মীরা তাঁদের সঙ্গে ঝামেলা করছিল। রাজনৈতিক কারণেই এদিন তাঁদের উপর হামলা চালানো হয়েছে।  এবিষয়ে নাকাশিপাড়ার বিধায়ক বলেন, “তৃণমূল কর্মীদের উপর বিজেপি হামলা করেছে। পুলিশকে জানানো হয়েছে। পুলিশ ঘটনার তদন্ত শুরু করেছে।” নদিয়া বিজেপির মুখপাত্র জানিয়েছেন, এ বিষয়ে তাঁর কিছু জানা নেই। 

Advertisement

[আরও পড়ুন: গভীর নিম্নচাপে পরিণত ঘূর্ণিঝড় ‘যশ’, জেনে নিন কেমন থাকবে রাজ্যের আবহাওয়া]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ