BREAKING NEWS

০৮ জ্যৈষ্ঠ  ১৪২৯  সোমবার ২৩ মে ২০২২ 

READ IN APP

Advertisement

Advertisement

বাবুল সুপ্রিয়র টুইটের জেরে ঘরছাড়া যুবক, পাশে দাঁড়ালেন মেয়র জিতেন্দ্র তিওয়ারি

Published by: Tiyasha Sarkar |    Posted: April 24, 2020 8:28 pm|    Updated: April 24, 2020 9:16 pm

Mayor Jitendra Tiwari helps the man who has been made the viral video

চন্দ্রশেখর চট্টোপাধ্যায়, আসানসোল: কেন্দ্রীয় মন্ত্রী বাবুল সুপ্রিয় (Babul Supriyo) করোনা সন্দেহে ভরতি রোগীর নাম ঠিকানা টুইটে প্রকাশ করায় বিড়ম্বনায় পড়েছেন যুবক। ঠাঁই হচ্ছে না নিজের এলাকায়। ফলে মানসিকভাবে ভেঙে পড়েছিলেন তিনি। এই পরিস্থিতিতে ওই যুবকের পাশে দাঁড়ালেন আসানসোলের মেয়র জিতেন্দ্র তিওয়ারি। বিঁধেছেন মন্ত্রীকেও।

করোনা সন্দেহে এম আর বাঙ্গুর হাসপাতালে ভরতি থাকাকালীন সেখানকার একটি ভিডিও তুলে সোস্যাল মিডিয়ায় পোস্ট করেছিলেন আসানসোলের এক বাসিন্দা। নিমেষে ভাইরাল হয়েছিল সেই ভিডিও। এমনকী, তাঁর সেই ভিডিওকে হাতিয়ার করে রাজ্য সরকারকে কোনঠাসা করতে উঠেপড়ে লাগে বিজেপিও। ভিডিওটি রিটুইট করেন কেন্দ্রীয় মন্ত্রী তথা আসানসোলের সাংসদ বাবুল সুপ্রিয় (Babul Supriyo)। যিনি সেই ভিডিওটি তুলেছিলেন, তাঁর নাম-পরিচয় প্রকাশও করে দেন কেন্দ্রীয় মন্ত্রী। করোনার রিপোর্ট নেগেটিভ হলেও এতেই চূড়ান্ত সমস্যায় পড়েন ওই যুবক। কলকাতায় যে বাড়িতে থাকেতন তিনি, সেখানে ঠাঁই হয়নি। কোনওক্রমে আসানসোলে এসে পৌঁছয়। সেখানে একাধিক সমস্যার মুখে পড়তে হয় তাঁকে।

[আরওপড়ুন: রিপোর্ট Covid-19 পজিটিভ, হাসপাতালে ভরতি হতে যাওয়ার পথে মৃত্যু বৃদ্ধার]

গোটা বিষয়টি জানার পর শুক্রবার ওই যুবকের সঙ্গে দেখা করেন আসানসোল পুরসভার মেয়র জিতেন্দ্র তিওয়ারি। আশ্বাস দিয়েছেন পাশে থাকার। পাশাপাশি, কেন্দ্রীয় মন্ত্রীর কারণে ওই যুবকের এই পরিণতি সত্ত্বেও কেন তিনি কোনও পদক্ষেপ নিলেন না তা নিয়ে কটাক্ষ করেছেন। টুইটে সাংসদকে আক্রমণ শানিয়েছেন মেয়র।

[আরওপড়ুন: লকডাউনে খাদ্য বণ্টনে বেনিয়মের অভিযোগ, শোকজের মুখে অঙ্গনওয়াড়ির ৭ কর্মী]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে