Advertisement
Advertisement

Breaking News

Arambag

২৫ ফুট উঁচু ল্যাম্পপোস্টের মাথায় যুবক, উদ্ধারের চেষ্টা দেখেই ঝাঁপ! এলাকায় শোরগোল

যুবকের মাথায় গুরুতর আঘাত রয়েছে বলে জানাচ্ছেন চিকিৎসকরা।

Mentally challenged man climbs 25 feet poll, jumped and injured | Sangbad Pratidin
Published by: Sucheta Sengupta
  • Posted:May 7, 2022 4:25 pm
  • Updated:May 7, 2022 4:33 pm

সুব্রত যশ, আরামবাগ: দুপুরে প্রবল রোদের মধ্যে সটান ল্যাম্পপোস্টে উঠে গেলেন যুবক! তাও আবার ২৫ ফুট দীর্ঘ। আরামবাগে (Arambag) ২ নং জাতীয় সড়কের পাশে গড়বাড়ি এলাকায় শনিবার দুপুরে এই দৃশ্য দেখে দাঁড়িয়ে পড়েন পথচলতি মানুষজন। থমকে যায় গাড়ি চলাচলও। চোখের সামনে এমন এক দৃশ্য দেখে স্থানীয় লোকজন তাঁকে উদ্ধার করতে তৎপর হয়ে ওঠেন। কিন্তু ব্যর্থ হন। শেষমেশ দমকল বাহিনী উদ্ধারকাজে নামলেও অবশ্য বিপদ এড়ানো গেল না। দমকলকে দেখেই ২৫ ফুট উঁচু থেকে মাটিতে ঝাঁপ (Jump) দেন যুবক। মাথায় গুরুতর আঘাত নিয়ে তাঁকে ভরতি করা হয়েছে। তবে কলকাতায় স্থানান্তরিত করা হতে পারে। এ নিয়ে ব্যাপক চাঞ্চল্য ছড়াল এলাকায়।

Advertisement

[আরও পড়ুন: বাড়ছে রাজনীতিতে যোগের জল্পনা? শাহর সঙ্গে নৈশভোজের পরদিনই এক মঞ্চে সৌরভ-ফিরহাদ]

ওই যুবক কে, কেনই বা এভাবে সটান ল্যাম্পপোস্টের (Lamp post)মাথায় উঠে গেলেন, সে বিষয় অন্ধকারে সকলেই। প্রত্যক্ষদর্শীরা জানিয়েছেন, যতবারই যুবককে উদ্ধারের চেষ্টা করা হচ্ছিল, ততবারই তিনি হুমকি দিচ্ছিলেন – ঝাঁপ দেবেন বলে। ফলে দীর্ঘক্ষণ তাঁকে উদ্ধার করা যায়নি। প্রায় ২ ঘণ্টা ধরে চলে এই চেষ্টা। এরপর আর উপায় না দেখে খবর পাঠানো হয় দমকলে। দমকল কর্মীরা এসে মই লাগিয়ে যুবককে ল্যাম্পপোস্ট থেকে নামানোর তোড়জোড় শুরু করলেই সটান ২৫ ফুট উপর থেকে ঝাঁপ দেন তিনি। তাতেই বাড়ে বিপদ।

Advertisement

জানা গিয়েছে, এত উঁচু থেকে ঝাঁপ দেওয়ার কারণে তাঁর মাথায় গুরুতর আঘাত লেগেছে। সঙ্গে সঙ্গে তাঁকে উদ্ধার করে পুলিশ। দমকল ও পুলিশের সহায়তায় তাঁকে সোজা ভরতি করা হয় আরামবাগ মহকুমা হাসপাতালে। কিন্তু সেখানকার চিকিৎসকরা জানাচ্ছেন, যুবকের শারীরিক পরিস্থিতি সংকটজনক। তাঁকে কলকাতায় স্থানান্তরিত করা হতে পারে। স্থানীয় বাসিন্দারা জানাচ্ছেন, ওই যুবক বহিরাগত। তিনি মানসিকভাবে ভারসাম্যহীন বলেও ধারণা তাঁদের। আর সেই কারণেই এভাবে ২৫ ফুট উঁচু ল্যাম্পপোস্টে উঠেছেন। 

[আরও পড়ুন: ধর্ষণ করেছে বাবা! ন্যায়বিচার চেয়ে সোশ্যাল মিডিয়ায় নির্যাতনের ভিডিও পোস্ট তরুণীর]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ