BREAKING NEWS

২  ভাদ্র  ১৪২৯  বৃহস্পতিবার ১৮ আগস্ট ২০২২ 

READ IN APP

Advertisement

Advertisement

বাড়ছে রাজনীতিতে যোগের জল্পনা? শাহর সঙ্গে নৈশভোজের পরদিনই এক মঞ্চে সৌরভ-ফিরহাদ

Published by: Sulaya Singha |    Posted: May 7, 2022 12:40 pm|    Updated: May 7, 2022 3:58 pm

Sourav Ganguly and Firhad Hakim are at the same stage in Kolkata | Sangbad Pratidin

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: শুক্রবার সৌরভ গঙ্গোপাধ্যায়ের বাড়িতে নৈশভোজ সেরেছিলেন অমিত শাহ। কেন্দ্রীয় স্বরাষ্টমন্ত্রীর সঙ্গে প্রাক্তন ভারত অধিনায়কের বাড়ি পৌঁছে গিয়েছিলেন একাধিক বিজেপি নেতা। যা নিয়ে তুঙ্গে ওঠে রাজনৈতিক তরজা। জোরাল হয় সৌরভের রাজনীতিতে যোগের জল্পনা। কিন্তু এর ২৪ ঘণ্টা কাটতে না কাটতেই একেবারে উলটো ছবি চোখে পড়ল। কলকাতার মেয়র ফিরহাদ হাকিমের সঙ্গে একই সঙ্গে দেখা গেল ভারতীয় বোর্ড প্রেসিডেন্টকে।

রাজনীতির আঙিনায় কি পা রাখবেন সৌরভ গঙ্গোপাধ্যায় (Sourav Ganguly)? এমন প্রশ্ন একুশের বিধানসভা ভোটের আগে থেকেই ঘুরপাক খাচ্ছে। কিন্তু এখনও সরাসরি রাজনীতিতে যোগ দেননি তিনি। তবে অমিত শাহ (Amit Shah) নিজে সৌরভের বাড়িতে নৈশভোজের ইচ্ছাপ্রকাশ করার পর সেই জল্পনা নতুন করে উসকে যায়। তবে শনিবার ফিরহাদের সঙ্গে এক মঞ্চে হাজির হয়ে সৌরভ যেন সেই জল্পনাতে খানিকটা জল ঢালার চেষ্টা করলেন। একে ভারসাম্য রক্ষার কৌশল হিসেবেও ব্যাখ্যা করছে রাজনৈতিক মহলের একাংশ।

Sourav Firhad

[আরও পড়ুন: সৌরভের বাড়িতে ‘শাহী’ নৈশভোজ নিয়ে জোর তরজা, খোঁচা দিলীপের, পালটা দিলেন কুণালও]

এদিন বিশিষ্ট চিকিৎসক সরোজ মণ্ডলের এক বেসরকারি হাসপাতালের উদ্বোধনে সস্ত্রীক হাজির হয়েছিলেন সৌরভ। একই মঞ্চে ছিলেন মেয়র ফিরহাদও। মঞ্চে সৌরভের গলায় মেয়রের প্রশংসাও শোনা গেল। ফিরহাদকে কার্যত দরাজ সার্টিফিকেটই দিলেন তিনি। আসলে হাসপাতাল তৈরির সময় জমি নিয়ে কিছু সমস্যা তৈরি হয়েছিল। তখন সাহায্যের জন্য এগিয়ে এসেছিলেন ফিরহাদই। সে কথাই উল্লেখ করেন সৌরভ। সেই সঙ্গে চিকিৎসক সরোজ মণ্ডলকে আগামী দিনের জন্য শুভেচ্ছাও জানান। তবে রাজনীতিতে পা রাখা নিয়ে একটি শব্দও খরচ করেননি তিনি।

সৌরভপত্নী ডোনা গঙ্গোপাধ্যায়কে এ নিয়ে প্রশ্ন করা হলে তিনি বলে দেন, “সৌরভ যা ভাল বুঝবে, তাই করবে। এ প্রশ্নের উত্তর আমার কাছে নেই। তবে রাজনীতিতে যোগ না দিয়েও ও ভাল কাজ করছে। আগামী দিনেও করবে।” অমিত শাহর সঙ্গে নিজের সাক্ষাৎকে নেহাতই সৌজন্যমূলক বলে ব্যাখ্যা করেছিলেন সৌরভ। আবার এদিন ফিরহাদের সঙ্গে এক মঞ্চে থেকেও রাজনীতিতে যোগের প্রসঙ্গ এড়ালেন তিনি। ফলে সৌরভের রাজনৈতিক ভবিষ্যৎ নিয়ে এখনও জিইয়ে রইল ধোঁয়াশা। 

[আরও পড়ুন: হিন্দুদের পবিত্র বট গাছে উঠে নগ্ন ফটোশুট! সরকারের রোষের মুখে রুশ দম্পতি]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে