Advertisement
Advertisement
Murder

ভাত দিতে দেরি কেন? রেগে আগুন ছেলে, কুড়ুলের কোপে খুন মা!

মানসিক ভারসাম্যহীন ছেলেকে আটক করে হোমে পাঠাবে পুলিশ।

Mentally sick son allegedly killed mother over food at Mathurapur, South 24 Parganas | Sangbad Pratidin
Published by: Sucheta Sengupta
  • Posted:May 21, 2023 3:23 pm
  • Updated:May 21, 2023 3:27 pm

সুরজিৎ দেব, ডায়মন্ড হারবার: ভাত খাওয়া নিয়ে সামান্য সমস্যা। সন্ধেবেলা ভাত দিতে দেরি হচ্ছিল মায়ের। তর সয়নি ছেলের। রাগে অগ্নিশর্মা হয়ে ওঠে সে। আর তারপরই সে যা ঘটাল, তা শিউরে ওঠার মতোই। কুড়ুল দিয়ে মাকে কুপিয়ে (Stab) খুন করে ফেলল ছেলে! দক্ষিণ ২৪ পরগনার (South 24 Parganas) মথুরাপুরে এমনই ঘটনা ঘটেছে শনিবার। তবে অভিযুক্ত ছেলে মানসিক ভারসাম্যহীন, তার চিকিৎসাও চলছে। তাই পুলিশ তাকে প্রথমে আটক করে। তাকে আদালতে পেশ করে হোমে পাঠাতে চায় পুলিশ।

মথুরাপুরের কাটানখালি এলাকার বাসিন্দা বছর চল্লিশের জাহানারা বিবি। উনিশ বছরের ছেলে রফিকুলকে নিয়ে তাঁর সমস্যা। রফিকুল মানসিক ভারসাম্যহীন। তাঁর চিকিৎসা চলছে। শনিবার সন্ধেবেলা বাড়িতেই ছিল রফিকুল। ভাত খেতে চেয়েছিল। সেসময় ভাত রান্না করছিলেন মা জাহানারা। রফিকুল ধৈর্য ধরতে পারেনি। ভাত দিতে দেরি হওয়ায় আচমকা খেপে যায় সে। প্রত্যক্ষদর্শীরা জানাচ্ছেন, কুড়ুল দিয়ে রফিকুল মাকে কোপাতে থাকে। রক্তারক্তি কাণ্ড ঘটে যায়।

Advertisement

[আরও পড়ুন: শুটিং সেরে বাড়ি ফেরার পথে লরির ধাক্কা, প্রাণ গেল টেলি অভিনেত্রীর]

প্রতিবেশীরা দ্রুত জাহানারা বিবিকে উদ্ধার করে মথুরাপুর গ্রামীণ হাসপাতালে নিয়ে যাওয়া হয়। কিন্তু চিকিৎসকরা তাঁকে মৃত ঘোষণা করেন। অভিযুক্ত রফিকুলেরই এক সম্পর্কিত বোন থানায় অভিযোগ জানায়। তার অভিযোগের ভিত্তিতে রফিকুলকে গ্রেপ্তার করতে গিয়েছিল পুলিশ। কিন্তু সে মানসিকভাবে সুস্থ নয়। চিকিৎসা চলছে। মন্দিরবাজারের ডিএসপি (DSP) বিশ্বজিৎ নস্কর জানিয়েছেন, রফিকুলকে আটক করে থানায় নিয়ে যাওয়া হয়েছে। আদালতের অনুমতি নিয়ে তাকে পাভলভ (Pavlov) হাসপাতালে পাঠানো হবে। তবে মাথা গরম করে মাকে এভাবে খুন করা রফিকুলকে নিয়ে আতঙ্কিত পরিবার ও প্রতিবেশীরা।

Advertisement

[আরও পড়ুন: ‘২দিন বিশ্রাম পেলেন, সিবিআইকে ধন্যবাদ দিন’, অভিষেককে পরামর্শ দিলীপের]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ