১৪  আষাঢ়  ১৪২৯  বুধবার ২৯ জুন ২০২২ 

READ IN APP

Advertisement

Advertisement

‘এতদিন পাশে ছিলেন, পাশে থাকুন’, রবিবাসরীয় প্রচারে আরজি মিমির

Published by: Tiyasha Sarkar |    Posted: May 5, 2019 1:20 pm|    Updated: May 5, 2019 1:20 pm

Mimi Chakroborty started campaign in Patuli for LS Polls.

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: আগামিকাল পঞ্চম দফার নির্বাচন। ১৯ মে শেষ দফায় ভোট হবে নটি আসনে। ওইদিনই যাদবপুর লোকসভা কেন্দ্রে নির্বাচন। হাতে আর মাত্র কয়েকটা দিন বাকি। তাই তার আগে প্রচারে ব্যস্ত সব দল। একইভাবে প্রচার সারছেন যাদবপুর লোকসভা কেন্দ্রের তৃণমূল প্রার্থী মিমি চক্রবর্তী। 

[আরও পড়ুন:  পারিবারিক অশান্তির জের, গুলি চালিয়ে শ্বশুরবাড়িতে তাণ্ডব গৃহবধূর]

ভোটের ময়দানে জিতবে কে? তা নিয়ে টানটান উত্তেজনা সাধারণ মানুষের মধ্যে। আর মানুষের মন জিতে নিতে ব্যস্ত সব শিবির। তাই প্রচারে এক ইঞ্চি ফাঁক রাখতেও রাজি নন কেউই। সেই কারণেই প্রখর রোদকে উপেক্ষা করে দলের কর্মীদের নিয়ে রবিবাসরীয় প্রচারে বেরোলেন যাদবপুরের তারকাপ্রার্থী মিমি চক্রবর্তী। এদিন হুডখোলা গাড়িতে করে পাটুলি অঞ্চলে প্রচার সারেন তিনি। তাঁকে স্বাগত জানাতে জোড়াফুল আঁকা শাড়ি পরে রাস্তায় ভিড় জমান তৃণমূলের মহিলা কর্মী, সমর্থকরা। তাঁদের প্রত্যেকের হাতে ছিল কুলো। তাতে লেখা ছিল প্রার্থীর নাম। এদিন গাড়ি থেকেই সকলের সঙ্গে কথা বলেন মিমি। সকলকে কৃতজ্ঞতাও জানান তিনি। মিমি বলেন, “এতদিন পাশে ছিলেন, নতুন পথ চলাতে পাশেই থাকুন।” মিমির ভোটপ্রচারে সব সময় পাশে রয়েছেন দুঁদে তৃণমূল নেতা অরূপ বিশ্বাস৷ রবিবাসরীয় প্রচারে হুডখোলা গাড়িতে পাশেই ছিলেন তিনি৷  

[আরও পড়ুন: পারিবারিক অশান্তির জের, গুলি চালিয়ে শ্বশুরবাড়িতে তাণ্ডব গৃহবধূর]

প্রসঙ্গত, জলপাইগুড়ির পাণ্ডাপাড়ায় আদি বাস তারকা প্রার্থী মিমির৷ উচ্চশিক্ষার জন্য গ্রাম ছেড়ে চলে আসেন কলকাতায়৷ নিজের দক্ষতায় অভিনয় জগতে জায়গা করে নেন৷ কেরিয়ারের দ্বিতীয় ইনিংসে এবার রাজনীতির আঙিনায় মিমি৷ রাজনীতিতে এক্কেবারে আনকোরা মিমি সাধারণ মানুষের জন্য কাজ করবেন বলেই আশা তৃণমূল নেত্রীর৷ তাই তাঁকে প্রার্থী করার সিদ্ধান্ত নেন মমতা বন্দ্যোপাধ্যায়৷ যাদবপুর কেন্দ্রে বামেদের হয়ে লড়ছেন বিকাশরঞ্জন ভট্টাচার্য৷ বিজেপির হয়ে লড়াই করছেন অনুপম হাজরা৷ কে হাসবেন যুদ্ধ জয়ের হাসি, তা নিয়ে দোলাচলে রাজনীতির কারবারিরা৷ উত্তর জানা যাবে আগামী ২৩ মে৷ তবে প্রথম থেকেই আত্মবিশ্বাসী মিমি। 

দেখুন ভিডিও:

ছবি: পিন্টু প্রধান

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে