BREAKING NEWS

৮ শ্রাবণ  ১৪২৮  রবিবার ২৫ জুলাই ২০২১ 

READ IN APP

Advertisement

সাঁইবাড়ির পর ভাঙড় নিয়ে ফের ফেসবুকে বিতর্ক উসকে দিলেন মীনাক্ষী, চাপে পড়ে মুছলেন পোস্ট

Published by: Sucheta Sengupta |    Posted: June 17, 2021 8:38 pm|    Updated: June 17, 2021 8:38 pm

Minakshi Mukherjee deletes post after controversy of her facebook post on Bhangar accussing CPM | Sangbad Pratidin

বুদ্ধদেব সেনগুপ্ত: সাঁইবাড়ি কাণ্ডের পর ভাঙড় (Bhangar)। ফের বিতর্কে সিপিএমের যুবনেত্রী মীনাক্ষী মুখোপাধ্যায় (Minakshi Mukherjee)। ভাঙড়ের আইনশৃঙ্খলা নিয়ে পার্টি নেতৃত্বের আশ্চর্যজনক নীরবতার কড়া সমালোচনা করেছেন তাঁর ফেসবুক (Facebook) পেজে। আলিমুদ্দিন থেকে মাত্র এক ঘণ্টার রাস্তা ভাঙড়। তা সত্ত্বেও কেন ভাঙড়ে দলের নেতৃত্ব পা রাখেননি, তা নিয়ে সরব হয়েছেন তিনি। যদিও পরে পোস্টটি ডিলিট করেন তিনি। তাঁর অজ্ঞাতসারে কেউ বা কারা এই কাজ করেছে বলে এড়িয়ে যান মীনাক্ষী। কিন্তু পেজ হ্যাক হয়েছে, এমন কথা বলেননি এই যুবনেত্রী।

ফেসবুকে সাঁইবাড়ির ইতিহাস লিখতে গিয়ে জোটসঙ্গী কংগ্রেসকে আক্রমণের নিশানায় আনেন নন্দীগ্রামের সিপিএম (CPM) প্রার্থী। কংগ্রেসী ‘গুন্ডা’ বলে বারবার উল্লেখ করেন তিনি। সেই বিতর্কের জল বহুদূর গড়ায়। কংগ্রেসের পাশাপাশি পার্টি নেতৃত্বের একাংশের সমালোচনার মুখে পড়েন। কিন্তু আজ পর্যন্ত পোস্টটি ফেসবুক পেজ থেকে ডিলিট করেননি মীনাক্ষী। এবার বুধবার রাতে কালবেলা উপন্যাসের ‘অনিমেষ’ চরিত্র টেনে তিনি ফেসবুকে লেখেন, “জড়তাই তাদের ভবিষ্যৎ, যদিও স্বপ্নে সকলেই রোম্যান্টিক অনিমেষ। তবে এরই মধ্যে রেড স্টার নেত্রীর প্রয়াণে পক্ষাঘাতগ্রস্ত ঠোঁট হাল্কা নড়েছিল। চে’তে ভারচুয়াল বিপ্লবে খামতি না। কিন্তু রাজ্য দপ্তর থেকে মাত্র একঘণ্টার দূরত্বে থাকা ভাঙড়ে চারচাকা চড়েও কোনও মূর্ত বিপ্লবী বাণী দিতে বা পোস্টার সাঁটতে যাননি।” এরপর কটাক্ষ করে লেখা হয়, ‘পলাশ ফুল তো দেখতেই লাল’।

[আরও পড়ুন: বিডিও’র সামনেই মহিলা পঞ্চায়েত প্রধানকে চুলের মুঠি ধরে মারধর! শোরগোল জলঙ্গিতে]

এখানেই থেমে থাকেননি বাম যুবনেত্রী। আরও লিখেছেন, ‘‘ভাঙড়ের মানুষগুলো সংযুক্ত মোর্চার প্রার্থীকে ভোট দিয়েছিল। তাতে আমাদের পার্টিও ছিল। এদিকে আইএসএফ কর্মীরা মার খাচ্ছেন, মামলা মোকদ্দমায় সর্বশ্রান্ত হচ্ছেন। অথচ আরেক জোটসঙ্গী কংগ্রেসের ভয়ে শীর্ষনেতৃত্ব মুখে ছিপি আটকে, নাকে -চোখে তুলসীপাতা ঢাকা দিয়ে নির্লজ্জের মতো বসে আছে।’’ যুবনেত্রীর ফেসবুক পেজে এই পোস্ট দেখে শোরগোল পড়ে যায়। তাহলে কি দলত্যাগের প্রস্তুতি নিচ্ছেন নন্দীগ্রামের সিপিএম প্রার্থী? প্রশ্ন ঘুরছে আলিমুদ্দিনে। তার মধ্যেই পোস্টটি ডিলিট করেন মীনাক্ষী। পালটা আরেকটি পোস্ট করে লেখেন, ”আমার অজ্ঞাতসারে কেউ বা কারা পোস্ট করছে। খোঁজখবর নিয়ে দেখতে হবে কারা এই কাজের সঙ্গে যুক্ত।” তাঁদের সম্পর্কে জানা গেলে উপযুক্ত ব্যবস্থা নেওয়া হবে বলে জানান তিনি। তবে যতই সাফাই দেওয়ার চেষ্টা করুন মীনাক্ষী, ফেসবুক পেজে তাঁর একের পর এক বিতর্কিত পোস্ট ঘিরে চাঞ্চল্য ছড়িয়েছে। গোটা ঘটনায় ইতিমধ্যে দলের মধ্যে জল্পনা শুরু হয়েছে।

[আরও পড়ুন: সপাটে চড় কষিয়েছিলেন অভিষেক বন্দ্যোপাধ্যায়কে! সেই যুবকের রহস্যমৃত্যুতে চাঞ্চল্য]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে

Advertisement

Advertisement