BREAKING NEWS

১৫ মাঘ  ১৪২৯  সোমবার ৩০ জানুয়ারি ২০২৩ 

READ IN APP

Advertisement

সত্যিই কি সম্পর্কে মামা-ভাগ্নি পার্থ ও অর্পিতা? মুখ খুললেন মডেল-অভিনেত্রীর মা

Published by: Tiyasha Sarkar |    Posted: August 29, 2022 9:03 pm|    Updated: August 29, 2022 9:03 pm

Minati Mukherjee opens up over arpita and Partha Chatterjee's relationship | Sangbad Pratidin

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: পার্থ চট্টোপাধ্যায় ও অর্পিতা মুখোপাধ্যায়ের (Arpita Mukherjee) গ্রেপ্তারির পরই তাঁদের সম্পর্ক নিয়ে শুরু হয়েছিল কাঁটাছেড়া। বান্ধবী নাকি কোনও আত্মীয়তার সম্পর্ক ছিল তাঁদের মধ্যে, তা নিয়ে সব মহলে বিস্তর আলোচনা হয়েছে। সেই সময়ই উঠে এসেছিল মামা-ভাগ্নি তত্ত্ব। এবার সেই প্রসঙ্গেই মুখ খুললেন অর্পিতার মা অর্থাৎ মিনতি মুখোপাধ্যায়।

যৌথ সম্পত্তি। দুজনের নামের আদ্যাক্ষর দিয়ে বাগান বাগান বাড়ির নামকরণ। অর্পিতা মুখোপাধ্যায়ের সমস্ত এলআইসির নমিনিতে পার্থ চট্টোপাধ্যায়ের (Partha Chatterjee) নাম ছিল। যার জেরেই প্রশ্ন উঠেছিল, কোন সম্পর্কের ভিত্তিতে এই যৌথ সম্পত্তি। পরবর্তীকালে অর্পিতার পৈতৃক বাড়ির প্রতিবেশী সূত্রে জানা যায়, অর্পিতা নাকি তাঁদের জানিয়েছিলেন পার্থ চট্টোপাধ্যায় সম্পর্কে তাঁর মামা হয়। এই পরিচয়ে অর্পিতার পাড়ার পুজোতেও গিয়েছিলেন পার্থ। অর্থাৎ মিনতিদেবীর ভাই পার্থ চট্টোপাধ্যায়। যদিও প্রাক্তন শিক্ষামন্ত্রী তাঁর ভাই নন বলেই সাফ জানালেন অর্পিতার মা অর্থাৎ মিনতিদেবী।

[আরও পড়ুন: লাগাতার হুমকি দিচ্ছে ক্লাব কর্তৃপক্ষ! ফেসবুক লাইভে ক্ষোভ প্রকাশ করে ‘আত্মঘাতী’ হুগলির বিজেপি নেতা]

মিনতিদেবী এপ্রসঙ্গে বলেন, “ওকে দেখে কি আমার ভাই বলে মনে হয়? উনি আমার ভাই নন। আজকাল কে কাকে মামা বলছে, কাকু বলছে, তার কোনও ঠিক নেই।” অর্থাৎ পার্থ-অর্পিতা যে সম্পর্কে আদৌ মামা-ভাগ্নি নন, তা স্পষ্ট। মেয়ের কীর্তি ফাঁস হতেই একেবারে ঘরবন্দি হয়ে পড়েছেন বৃদ্ধা। সঙ্গী বলতে এক পরিচারিকা।  

প্রসঙ্গত, ২২ জুলাই পার্থ চট্টোপাধ্যায়ের বাড়িতে হানা দেয় ইডি। টানা জেরার পর ২৩ জুলাই গ্রেপ্তার করা হয় তাঁকে। একই দিনে গ্রেপ্তার করা হয় পার্থ ঘনিষ্ঠ অর্পিতাকে। তাঁর বাড়ি থেকে উদ্ধার হয়েছে নগদ প্রায় ৫০ কোটি টাকা। গয়না-সহ অন্যান্য সম্পত্তি।

[আরও পড়ুন: ‘খেলা হবে, মাঝে যে আসবে সে ফিনিশ’, বকেয়া নিয়ে হাসপাতালের সুপারকে হুমকি ঠিকাদারের]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে