BREAKING NEWS

১২ ফাল্গুন  ১৪২৭  বৃহস্পতিবার ২৫ ফেব্রুয়ারি ২০২১ 

READ IN APP

Advertisement

‘পেটুক জামাই আসছেন, পাত পেড়ে খাচ্ছেন’, জেপি নাড্ডাকে বেনজির আক্রমণ চন্দ্রিমার

Published by: Tiyasha Sarkar |    Posted: February 15, 2021 6:55 pm|    Updated: February 15, 2021 7:47 pm

An Images

নন্দন দত্ত, সিউড়ি: নলহাটির সভা থেকে বিজেপি (BJP) নেতাদের তুলোধনা করলেন রাজ্যের মন্ত্রী চন্দ্রিমা ভট্টাচার্য (Chandrima Bhattacharya)। কৃষকদের দূরবস্থার জন্য দায়ী করলেন কেন্দ্রকে। বঙ্গসফর প্রসঙ্গে বিজেপির সর্বভারতীয় সভাপতি জেপি নাড্ডাকে কটাক্ষ করেন তিনি।

একুশের নির্বাচন দোরগোড়ায়। দিনক্ষণ ঘোষণা কেবল সময়ের অপেক্ষা। ফলে জোরকদমে নির্বাচনী প্রচার শুরু করেছে তৃণমূল-বিজেপি উভয়েই। সোমবার অনুব্রতর গড় বীরভূমের নলহাটিতে সভা করেন রাজ্যর মন্ত্রী চন্দ্রিমা ভট্টাচার্য। সেখান থেকেই বিজেপির সর্বভারতীয় সভাপতিকে কটাক্ষ করে তিনি বলেন, “মাঝে মাঝেই পেটুক জামাই আসছেন। যেখানে সেখানে পাত পেড়ে খেয়ে যাচ্ছেন। জামাইষষ্ঠীর দিন এলে ২১ পদ রান্না করে মা-বোনেরা খাওয়াবে। তার আগে এলে হাতা-খুন্তির শব্দ শুনতে হবে।” কৃষি আইন, পেট্রোপণ্যের মূল্যবৃদ্ধি-সহ একাধিক ইস্যুতে কেন্দ্রের বিরোধিতায় সুর চড়ান তিনি। বলেন, “ভাত দেওয়ার ভাতার নয় এরা, কিল মারার ভাতার।”

[আরও পড়ুন: নিয়ন্ত্রণ হারিয়ে ভাতারে উলটে গেল যাত্রীবোঝাই বাস, জখম কমপক্ষে ৫০ জন]

দুর্গা প্রসঙ্গে দিলীপ ঘোষের মন্তব্যের তীব্র প্রতিবাদ করেন চন্দ্রিমা। বলেন, “দেবী দুর্গাকে যাঁরা অপমান করছেন, তাঁদের যথাযথ উত্তর বাংলার মানুষ দেবে। এই অপমান কেউ সহ্য করবেন না।” এদিন বাংলায় পদ্ম ফোটা প্রসঙ্গে আলোচনা করতে গিয়ে মন্ত্রী বলেন, “পদ্ম ফোটে পাঁকে। কেউ কোনওদিন চাইবে না বাংলা পাঁকে পরিণত হোক। তাই পদ্ম কোনওদিনই এরাজ্যে ফুটবে না।” বিজেপিকে আক্রমণ করার পাশাপাশি রাজ্যের জনমুখী প্রকল্পগুলির কথা আবার সাধারণ মানুষের সামনে তুলে ধরেন মন্ত্রী। মমতা বন্দ্যোপাধ্যায়কে দেবীদুর্গার সঙ্গে তুলনা করে বলেন, “বাংলার মুখ্যমন্ত্রী দেবী দুর্গার মতো সবাইকে আগলে রাখছে বলে বিজেপির হিংসে হচ্ছে।”

দেখুন ভিডিও: 

[আরও পড়ুন: ‘বিবাদ ভুলে’ সমাবর্তনে মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়কে আমন্ত্রণ জানাচ্ছে বিশ্বভারতী!]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement