BREAKING NEWS

৪ মাঘ  ১৪২৮  মঙ্গলবার ১৮ জানুয়ারি ২০২২ 

READ IN APP

Advertisement

‘করোনাকে হারাতে বাড়িতে থাকুন’, নেটদুনিয়ায় ভাইরাল মন্ত্রী স্বপন দেবনাথের সচেতনতা প্রচার

Published by: Sayani Sen |    Posted: March 29, 2020 12:22 pm|    Updated: March 29, 2020 2:40 pm

Minister Swapan Debnath arrange Corona awarness campaign in Burdwan

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক:  করোনা মোকাবিলায় জারি লকডাউন। তার ফলে ফাঁকা চতুর্দিক। এই পরিস্থিতিতে মাথা থেকে পা পর্যন্ত করোনা সংক্রমণ রোধকারী পোশাক পরে হেঁটে চলেছেন একজন। যাতে কোনও মানুষ অপ্রয়োজনে বাইরে না বেরোন, সে ব্যাপারে প্রচার চালিয়ে যাচ্ছেন তিনি। তাঁর লক্ষ্য একটাই সকলকে সচেতন করা।  কিন্তু কে এই প্রচার চালাচ্ছেন, সেই প্রশ্ন মাথাচাড়া দেয় বাজারে থাকা গুটিকয়েক ব্যক্তির মনে। প্রথমে তিনি ভেবেছিলেন হয়তো কোনও পুরকর্মী। পরে সামনে গিয়ে তাঁরা জানতে পারে ইনি মন্ত্রী স্বপন দেবনাথ। মন্ত্রীর পথে নেমে এমন প্রচার কৌশল ভাইরাল হয়েছে নিমেষেই। সকলেই প্রশংসা করছে তাঁর।

করোনা  সংক্রমণের দ্বিতীয় পর্যায়ে ভারত। তৃতীয় পর্যায়ে পৌঁছে গেলে প্রাণহানির সংখ্যা ঢেকানো দুরূহ হয়ে যাবে। ইতিমধ্যে পশ্চিমবঙ্গেও বাড়ছে আক্রান্তের সংখ্যা। তাই করোনা রুখতে সমস্ত রকমের ব্যবস্থা নেওয়া হচ্ছে। এই পরিস্থিতিতে পথে নেমে ভাইরাস সংক্রমণ রোধের চেষ্টা চালাচ্ছেন মুখ্যমন্ত্রী। সামাজিক দূরত্ব সম্পর্কে বোঝাচ্ছেন তিনি। এবার তাঁর পথে হেঁটেই করোনা যুদ্ধের ময়দানে শামিল ক্ষুদ্র ও কুটির শিল্প মন্ত্রী স্বপন দেবনাথ। বর্ধমানের বিভিন্ন এলাকায় ঘুরে ঘুরে করোনা সতর্কতায় প্রচার সারেন তিনি। নেটদুনিয়ায় ভাইরাল হওয়া মন্ত্রীর সচেতনতা প্রচারের ভিডিও। সকলেই ধন্য ধন্য করছেন মন্ত্রীকে।

Swapan Debnath

[আরও পড়ুন: সংকটকালে ভবঘুরেদের দিকে সাহায্যের হাত, নায়কের ভুমিকায় ‘আড্ডাবাজ’রাই]

এর আগে বুধবার সকালে পূর্ব বর্ধমানের পূর্বস্থলীর দক্ষিণ বিধানসভা কেন্দ্রে টোটোয় চড়ে প্রচার করেন মন্ত্রী।পরনে দুধে আলতা রংয়ের পাঞ্জাবি, পায়জামা। সঙ্গে মুখে মাস্ক। টোটোয় চড়ে মাইক্রোফোন হাতে প্রচার করেন তিনি। মন্ত্রী বলেন, “সামাজিক দূরত্ব বজায় রাখুন। নিজের ও পরিবারের স্বার্থে বাড়িতে থাকুন। লকডাউন মেনে চলুন। বাড়ির বাইরে পা দেবেন না। খাবার আগে সাবান কিংবা স্যানিটাইজার দিয়ে ভাল করে হাত পরিষ্কার করুন। গুজব ছড়াবেন না। গুজবে কান দেবেন না। অযথা আতঙ্কিত হবেন না।”

দেখুন ভিডিও:

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে