BREAKING NEWS

১২ আশ্বিন  ১৪২৭  বুধবার ৩০ সেপ্টেম্বর ২০২০ 

Advertisement

‘কোথায় রাজু বিস্তা?’, লকডাউনের মধ্যেই সাংসদের নামে নিখোঁজ পোস্টার শিলিগুড়িতে

Published by: Subhamay Mandal |    Posted: May 7, 2020 9:45 am|    Updated: May 7, 2020 9:45 am

An Images

শুভদীপ রায়নন্দী, শিলিগুড়ি: কোথাও দার্জিলিংয়ের সাংসদ রাজু সিং বিস্তা নিখোঁজ। আবার কোথাও রাজু বিস্তা কোথায় আছেন? এমনই পোস্টার শহরের একাধিক জায়গায়। আর ওই পোস্টারগুলিকে কেন্দ্র করেই শুরু হয়েছে জোর জল্পনা। করোনা পরিস্থিতিতে লক ডাউনের শুরু থেকেই নিজের সাংসদ এলাকায় দেখা যায়নি রাজু বিস্তাকে। আর এরই মাঝে বুধবার রাতে শহরের পানিটাঙ্কি মোড়, এয়ারভিউ মোড়-সহ একাধিক জায়গায় সাংসদের নিখোঁজের পোস্টার পড়ায় চাঞ্চল্য ছড়িয়েছে।

যদিও অভিযোগের আঙুল তৃণমূলের দিকে উঠেছে। অবশ্য সেই অভিযোগ উড়িয়ে দিয়েছে তৃণমূল। পালটা দার্জিলিং জেলা তৃণমূল সভাপতি রঞ্জন সরকার বলেন, “দল এই কাজ করেনি। সাধারণ মানুষ করেছে। এই দুঃসময়ে সাংসদের দেখা নেই দেখেই মানুষ জানতে চাইছে।” পালটা তৃণমূলের বিরুদ্ধে অভিযোগ তোলেন বিজেপির শিলিগুড়ি সাংগঠনিক জেলা সভাপতি প্রবীন আগরওয়াল। তিনি বলেন, “নিকৃষ্ট ও সংকীর্ণ রাজনীতি ও মানসিকতার পরিচয়।”

[আরও পড়ুন: রেশনের চালে ভেজাল মেশানোর অভিযোগ, CBI তদন্তের দাবি রানাঘাটের সাংসদের]

তবে সংসদীয় এলাকায় না দেখা গেলেও সোশ্যাল মিডিয়ায় খুবই সক্রিয় রাজু বিস্তা। সম্প্রতি করোনা পরিস্থিতি ও রেশন দুর্নীতি নিয়ে রাজু বিস্তা নিজের ফেসবুক পেজে রাজ্য সরকারের বিরুদ্ধে তোপ দেগেছেন। একইসঙ্গে বিজেপির সাংসদদের জোর করে গৃহবন্দি রাখা ও ত্রাণ বিলি করতে বাধা দেওয়ার জন্য রাজ্যের পুলিশের বিরুদ্ধেও সোশ্যাল মিডিয়ায় ক্ষোভ উগরে দিয়েছেন রাজু বিস্তা। কিন্তু সংকটের পরিস্থিতিতে সংসদীয় এলাকায় তাঁকে দেখা যাচ্ছে না বলে অভিযোগ তুলেছেন স্থানীয় বাসিন্দারা। এবার তাঁরাই এরাই পোস্টার লাগিয়েছেন নাকি এর পিছনে তৃণমূলের হাত রয়েছে তা নিয়ে জল্পনা তৈরি হয়েছে।

[আরও পড়ুন: পেট্রাপোলে ব্যবসা চালু করতে হবে রাজ্যকে, চিঠিতে কড়া হুঁশিয়ারি কেন্দ্রের]

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement