BREAKING NEWS

১৬ জ্যৈষ্ঠ  ১৪২৭  শনিবার ৩০ মে ২০২০ 

Advertisement

লকডাউনে সমস্যায় মানুষ, নিজে ভ্যান চালিয়ে গ্রামে খাবার পৌঁছলেন বিধায়ক

Published by: Tiyasha Sarkar |    Posted: April 1, 2020 5:32 pm|    Updated: April 1, 2020 5:32 pm

An Images

জ্যোতি চক্রবর্তী, বসিরহাট: করোনা মোকাবিলায় এবার রাস্তায় নামলেন হাড়োয়ার বিধায়ক নুরুল ইসলাম (Haji Nurul Islam)। ভ্যানে করে খাদ্য সামগ্রী পৌঁছে দিলেন এলাকাবাসীদের বাড়ি বাড়ি। খোঁজ নিলেন এলাকার বাসিন্দাদের। এই সংকটকালে বিধায়ককে এত কাছে পেয়ে আপ্লুত স্থানীয়রা।

ক্রমশ করোনার থাবা জোরাল হচ্ছে দেশে। পরিস্থিত মোকাবিলায় দেশজুড়ে জারি লকডাউন। ২১ দিন সকলকে ঘরবন্দি থাকার আবেদন করেছেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি। একই আবেদন মুখ্যমন্ত্রীর। লকডাউন চলাকালীন যাতে রাজ্যবাসীর কোনও সমস্যা না হয় সেই কারণে রাজ্য সরকারের তরফে একাধিক পদক্ষেপ নেওয়া হয়েছে। কিছু কিছু দোকান খোলা রাখার নির্দেশ দেওয়া হয়েছে। পর্যাপ্ত রেশন দেওয়া হচ্ছে। এছাড়াও দরিদ্রদের পাশে দাঁড়াচ্ছেন অনেকেই। সামর্থ্য মতো তুলে দিচ্ছেন খাবার। এবার সেই ভূমিকায় দেখা গেল বসিরহাটের হাড়োয়ার বিধায়ক নুরুল ইসলামকে।

N24-MLA

[আরও পড়ুন: চরম সংকটে রাজ্যবাসী, উপার্জনের অর্থ ত্রাণ তহবিলে দিলেন মেদিনীপুর সংশোধনাগারের বন্দিরা]

বুধবার সকালে একটি ভ্যান বোঝাই করে চাল, ডাল, আলু, বাচ্চাদের জন্য শুকনো খাবার, দুধ-বিস্কুট নিয়ে নিজের এলাকায় পৌঁছে যান বিধায়ক। ব্লক সভাপতি শফিক আহমেদকে সঙ্গে নিয়ে বাড়ি বাড়ি খাদ্যসামগ্রী পৌঁছে দেন তিনি। কারও শরীর খারাপ কি না, সেসব খোঁজখবরও নেন। বিধায়ককে এত কাছে পেয়ে খুশির জোয়ারে ভাসেন অনেকে। প্রসঙ্গত, এই প্রথম নয় বরাবরই মানুষের পাশে থাকেন নুরুল ইসলাম। আয়লার সময়েও একইভাবে মানুষের জন্য রাস্তায় নেমেছিলেন তিনি।

[আরও পড়ুন: করোনা নিয়ে ভুয়ো পোস্ট সোশ্যাল মিডিয়ায়, পুরুলিয়ায় পুলিশের জালে ৩ যুবক]

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement