BREAKING NEWS

১ আশ্বিন  ১৪২৭  শুক্রবার ১৮ সেপ্টেম্বর ২০২০ 

Advertisement

ফের শক্তিবৃদ্ধি শাসকদলের, হাড়োয়ায় সিপিএম ছেড়ে শতাধিক কর্মী যোগ দিলেন তৃণমূলে

Published by: Abhisek Rakshit |    Posted: September 10, 2020 8:07 pm|    Updated: September 10, 2020 8:14 pm

An Images

জ্যোতি চক্রবর্তী, বনগাঁ: আগামী বছরই রাজ্যে বিধানসভার (Assembly Election) ভোট। কংগ্রেসের (Congress) সঙ্গে জোট বেঁধে শাসক শিবিরকে কড়া চ্যালেঞ্জের মুখে ফেলতে তৈরি বামফ্রন্ট তথা সিপিএম (CPIM)। কিন্তু তার আগে তাঁদের নিজেদের দলেই ভাঙন এখনও অব্যাহত। এবার হাড়োয়ায় সিপিএম থেকে তৃণমূলে (Trinamool Congress) যোগ দিলেন শতাধিক কর্মী। তাঁদের সঙ্গে ঘাসফুল শিবিরে যোগ দিলেন হাড়োয়ার মিনাখা ব্লকের সিপিএমের লোকাল কমিটির সম্পাদক শ্রীধর সর্দারও৷ বৃহস্পতিবার বিকেলে হাড়োয়া অটোস্ট্যান্ডে তৃণমূল যুব কংগ্রেসের একটি অনুষ্ঠানে এসে তাঁরা ঘাসফুল শিবিরে যোগদান করেন। তাঁদের হাতে দলীয় পতাকা তুলে দেন উত্তর ২৪ পরগনা (North 24 Parganas) জেলা যুব তৃণমূল সভাপতি দেবরাজ চক্রবর্তী, রাজ্য তৃণমূলের যুব সম্পাদক সুরজিৎ মিত্র, তৃণমূল ছাত্র পরিষদের রাজ্য সম্পাদক সমীক রায়৷

[আরও পড়ুন:‌ দেড়দিন পরও খোঁজ নেই হুগলির NEET পরীক্ষার্থীর, রহস্য বাড়াচ্ছে মুছে ফেলা হোয়াটসঅ্যাপ মেসেজ]

তৃণমূলের পক্ষ থেকে জানানো হয়েছে, এদিন হাড়োয়া অটোস্ট্যান্ড তৃণমূল যুব ও তৃণমূল ছাত্র পরিষদের পক্ষ থেকে একটি সভার আয়োজন করা হয়েছিল। এলাকার প্রভাবশালী সিপিএম নেতা শ্রীধর সর্দার ও শতাধিক সিপিএম কর্মী সমর্থকদের সেই সভায় এসে যোগদান করেন।

[আরও পড়ুন:‌ মেলেনি আমফানের ক্ষতিপূরণ, অভিযোগে তির-ধনুক নিয়ে বিক্ষোভ,অবরোধ সুন্দরবনের আদিবাসীদের]

এদিকে, এই যোগদানের ফলে বসিরহাটে (Bashirhat) তাদের অনেকটাই শক্তি বৃদ্ধি হল, বলে মনে করছেন স্থানীয় তৃণমূল নেতারা৷ অন্যদিকে, পুরনো দলের বিরুদ্ধে ক্ষোভ উগরে দিয়ে শ্রীধর সর্দার বলেন, “উন্নয়নের কথা মাথায় রেখে তার শরিক হতেই আমরা দল ত্যাগ করলাম।” তবে এই প্রথম নয়, ২০১১ সালে ক্ষমতায় আসার পর থেকেই গত ৯ বছরে প্রচুর বামপন্থী কর্মী-সমর্থক তৃণমূলে যোগ দিয়েছেন। যদিও এদিনের ঘটনা নিয়ে এখনও মুখ খোলেনি স্থানীয় সিপিএম নেতৃত্ব।

[আরও পড়ুন:‌ বিচ্ছেদ চেয়েছিল প্রেমিকা, প্রতিশোধ নিতে নাবালিকার গলায় ধারাল অস্ত্রের কোপ বসাল প্রেমিক]

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement