১২ আশ্বিন  ১৪২৭  বুধবার ৩০ সেপ্টেম্বর ২০২০ 

Advertisement

সোশ্যাল মিডিয়ায় দিলীপ ঘোষের বিকৃত ছবি পোস্ট, কাঠগড়ায় তৃণমূল

Published by: Tiyasha Sarkar |    Posted: March 16, 2020 11:30 am|    Updated: March 16, 2020 5:23 pm

An Images

দিব্যেন্দু মজুমদার, হুগলি: এবার রাজ্য বিজেপির সভাপতি দিলীপ ঘোষের(Dilip Ghosh) ছবি বিকৃত করে সোশ্যাল মিডিয়ায় ছড়ানোর অভিযোগ উঠল তৃণমূল কর্মীর বিরুদ্ধে। অভিযোগ, করোনা ভাইরাসের সংক্রমণ ঠেকানোর জন্য কী কী পদক্ষেপ নেওয়া উচিত তা বোঝাতে বিজেপির রাজ্য সভাপতি দিলীপ ঘোষের ছবি বিকৃত করে সোশ্যাল মিডিয়ায় ভাইরাল করেছেন তৃণমূলের এক সক্রিয় কর্মী! বিষয়টি প্রকাশ্যে আসতেই রবিবার উত্তপ্ত হয়ে ওঠে শেওড়াফুলি। অভিযুক্তের বিরুদ্ধে শেওড়াফুলি ফাঁড়িতে অভিযোগ দায়ের করে স্থানীয় বিজেপি নেতৃত্ব।

সোশ্যাল মিডিয়ায় যে ছবিটি পোস্ট করা হয়েছে সেখানে দেখা যাচ্ছে, করোনা ভাইরাস প্রতিরোধ করতে বিজেপির রাজ্য সভাপতি দিলীপ ঘোষ নাকে পড়েছেন মহিলাদের অন্তর্বাস!

Dilip-ghosh

কুরুচিকর এই ছবি ভাইরাল হতেই ক্ষোভে ফেটে পড়েন বিজেপির নেতা ও কর্মীরা। স্থানীয় বিজেপি নেতৃত্বের অভিযোগ ফেসবুকে শেখ বসির নামে এক তৃণমূল কর্মীর প্রোফাইল প্রথম পোস্ট করা হয় দিলীপ ঘোষের ওই ছবি। তৃণমূল কর্মীর প্রোফাইল থেকে অসংখ্যবার শেয়ারও করা হয় ছবিটি।

 

[আরও পড়ুন: চরিত্র নিয়ে সন্দেহে মারধর, অভিমানে আত্মঘাতী মাধ্যমিক পরীক্ষার্থী]

বিজেপির অভিযোগ, অত্যন্ত সুপরিকল্পিতভাবে দিলীপ ঘোষের সম্মানহানি করতেই এই ছবি ছড়ানো হয়েছে। অভিযুক্তকে গ্রেপ্তারের দাবিতে সুর তোলেন তাঁরা। হুগলি জেলা তৃণমূলের সভাপতি দিলীপ যাদব জানান, বিজেপি রাতে নয়, ২৪ ঘন্টাই স্বপ্ন দেখে। বিজেপি সর্বক্ষণই জেলায় বিশৃঙ্খলা সৃষ্টি করার চেষ্টা করে। আর যদি দলের কেউ সত্যি একাজ করে থাকেন, সেক্ষেত্রে তাঁর বিরুদ্ধে ব্যবস্থা নেওয়া হবে বলে আশ্বাস দেন তিনি। 

[আরও পড়ুন: মাস্ক ছাড়া পথে নয়, করোনা সংক্রমণ রুখতে বর্ধমানে সফল সচেতনতা প্রচার]

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement